মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার আরও দুই ওসিকে বদলি

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন : ব্রাহ্মণবাড়িয়ায় দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। জেলার বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমানকে রংপুর ও নাসিরনগর থানার ওসি এ টি এম আরিচুল হককে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। পুলিশ সদর দফতর থেকে দুই ওসির বদলির বিষয়ে আদেশ জারি করা হয়।

বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, ‘এই বদলি হলো পুলিশের নিয়মিত ব্যাপার। হেফাজতের ঘটনার জন্য কেউ বদলি হয়নি।’

এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রহিছ উদ্দিন, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, সদর মডেল থানার ওসি মো. আবদুর রহিম, খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেন, সরাইল থানার ওসি নাজমুল আহমেদ, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান, পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদ ও জেলা পুলিশের কর্মরত ১৩ জন উপ-পরিদর্শককে (এসআই) বদলি করা হয়েছে।
প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর, চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা ও ঢাকার বায়তুল মোকাররমের ঘটনার প্রতিবাদে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতা চালানো হয়। এসব ঘটনায় এখন পর্যন্ত ৫৬টি মামলা হয়েছে।