বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে : স্পীকার

news-image

রংপুর ব্যুরো : জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ পীরগঞ্জ আসনের এমপি ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নের জন্য সেলাই প্রশিক্ষন, বিভিন্ন চাকুরির ক্ষেত্রে নিয়োগ সহ বিভিন্ন কর্মসংস্থানের ব্যবস্থা করে যাচ্ছেন । নারীদের আর্ত সামাজিক উন্নয়নে বিধবা ভাতা, মাতৃকালিন ভাতা সহ অর্থনৈতিক সহায়তা দিয়ে আসছেন। এ ছাড়া সরকার সার্রক্ষণিক দুস্থদের পাশে আছেন জন্য সারা দেশে ভিজিডি, ভিজিএফ কর্মসুচীর পাশাপাশী শাড়ী লুঙ্গি বিতরনের কর্মসুচি অব্যহত রেখেছেন । আমাদের লক্ষ্য দেশের সর্ব শ্রেণীর মানুষের উন্নয়নে কাজ করা।

মঙ্গলবার বিকালে রংপুরের পীরগঞ্জে সরকারী শাহ আব্দুর রউফ কলেজ মাঠে দুস্থদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরন অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথীর বক্তব্যে স্পিকার এ কথা গুলো বলেন । দেশে ডেঙ্গু রোগের বিস্তার সম্পর্কে স্পিকার উপস্থিত মহিলাদের উদ্দেশ্যে বলেন সকলে সতর্ক থাকবেন। বাড়ীর আশ পাশে জমানো পানি , আগাছা ও ফুলের টব পরিস্থার রাখুর যাতে মশার বিস্তার না ঘটে।

এ অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, রওশনারা আলম রীনা, পৌর চেয়ারম্যান তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান রাঙ্গা, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তরা উপস্থিত ছিলেন । পরে স্পিকার উপস্থিত দুস্থদের মাঝে শাড়ী লুঙ্গি বিতরন করেন।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ