বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাটোরের হালতি বিলে বেড়াতে এসে ছাত্রীকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে শিক্ষকের মৃত্যু

news-image

লিটন হোসেন লিমন, নাটোর প্রতিনিধি : নাটোরের হালতি বিলে শনিবার রাজশাহী শহরের নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ^বিদ্যালয়ের চার শিক্ষক ও তিন ছাত্রী নৌকা নিয়ে বেড়াতে এসে পাপ্পী সাহা নামে এক ছাত্রী নৌকার ছাদ থেকে পানিতে পড়ে যায়। এ সময় নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ^বিদ্যালয়ের শিক্ষক মোখলেসুর রহমান (২৯) তাকে উদ্ধার করতে পানিতে ঝাঁপিয়ে পড়ে ডুবে মারা গেছে।

স্থানীয়রা জানায়, রাজশাহী শহরের নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ^বিদ্যালয়ের চার শিক্ষক ও তিন ছাত্রী নৌকা নিয়ে আনন্দ করতে শনিবার দুপুরের দিকে হালতি বিলে আসে। বেড়ানোর এক পর্যায়ে পাপ্পী সাহা নামে এক ছাত্রী নৌকার ছাদ থেকে পানিতে পড়ে যায়। । প্রচন্ড ঢেউ থাকায় ঐ ছাত্রী পানিতে তলিয়ে যায়। এসময় তার শিক্ষক মোখলেসুর রহমান (২৯) পানিতে ঝাঁপিয়ে পড়লে সঙ্গে সঙ্গে সেও ডুবে যায়। নৌকার অন্যরা ঘটনার সময় প্রথমে পড়ে যাওয়া ছাত্রীকে উদ্ধার করতে পারলেও শিক্ষক মোখলেসুর রহমানকে উদ্ধার করতে পারেনি।

বিকেলে ঘটনার খবর ছড়িয়ে পড়লে নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ^বিদ্যালয়ের ভিসি (রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি) ড. আব্দুল খালেক, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাবিক আল রাব্বী ও ওসি শফিকুর রহমান ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনার পর থেকে রাজশাহী একদল ডুবুরী এসে স্থানীয়দেও সহযোগীতায় উদ্ধার অভিযান শুরু করে। সন্ধ্যা সাড়ে সাতটায় এ রিপোর্ট লেখার সময় বিশ^বিদ্যালয়ের শিক্ষক মোখলেসুর রহমানের লাশের সন্ধান পাওয়া যায়নি।