শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টাঙ্গাইলে আইনজীবি হত্যায় ১ জনের স্বীকারোক্তীমূলক জবানবন্দী প্রদান, গ্রেফতার আরো ২

news-image

অলক কুমার দাস, টাঙ্গাইল : টাঙ্গাইলে অ্যাডভোকেট বার সমিতির প্রবীণ আইনজীবি ও বীর মুক্তিযোদ্ধা মিঞা মো. হাসান আলী রেজাকে হত্যায় যুক্ত থাকার কথা স্বীকার করে এক মহিলা ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেছেন। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগ আরো ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, প্রবীণ আইনজীবি ও বীর মুক্তিযোদ্ধা মিঞা মো. হাসান আলী রেজা হত্যার ঘটনায় তথ্য-প্রযুক্তি ব্যবহার করে কল্পনা রানী সরকার নামে এক মহিলাকে গ্রেফতার করি। কল্পনা রানীর দেয়া তথ্য অনুসারে হাসান আলী রেজার মৃতদেহ উদ্ধার এবং তার স্বামী তপন কুমার সরকার (৫০) ও ছেলে তন্ময় কুমার সরকারকে (১৮) শহরের বটতলা থেকে গ্রেফতার করে সোমবার (১৫ জুলাই) আদালতে পাঠানো হয়। তারা আকুর টাকুর পাড়াস্থ মুসলিম পাড়ায় বসবাস করত। ঘটনার পর থেকে তপন ও তার ছেলে তন্ময় পলাতক ছিল।

অন্যদিকে কোর্ট ইন্সপেক্টর (প্রশাসন) তানবীর আহামেদ জানান, তাদের তিনজনকেই অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরা সুলতানার আদালতে হাজির করা হয়। এসময় কল্পনা রানী ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। এছাড়া গ্রেফতারকৃত পিতা-পুত্রের জন্য ৭ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করা হয়। শুনানী শেষে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরা সুলতানা পিতা-পুত্র উভয়েরই ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৮ জুলাই সোমবার সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টায় তিনি বাসা থেকে বের হয়ে যান আর ফিরে আসেননি। তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও পাওয়া না গেলে টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা