সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হাসার অপরাধে স্বামীর হাতে স্ত্রী খুন!

news-image

আন্তর্জাতিক ডেস্ক :স্ত্রী হিসেবে সকলেই চান হাসিখুশি নারী। হাসি কোন অপরাধের আয়তায় পড়ে না। কিন্তু সামান্য কারণে স্ত্রীর প্রাণ নিলেন স্বামী। এমন ঘটনা ঘটেছে আমেরিকার সিয়াটলে বসবাসরত এক দম্পতির পরিবারে।

১৬তম বিবাহ বার্ষিকী পালন করতে ক্রুজে বেড়াতে যান ক্রিস্টি মাঞ্জানারেস ও কেনেথ মাঞ্জানারেস। বিবাহ বার্ষিকীর দিনে স্ত্রীর হাসি থামাতে তাকে খুনই করে ফেললেন কেনেথ। মঙ্গলবার রাতে পাওয়া যায় ক্রিস্টি মাঞ্জানারেসের রক্তাক্ত মৃতদেহ। এমন আশ্চর্য ঘটনা সামনে আসায় বিস্ময়ে হতবাক পুলিশও।

জানা গেছে,স্বামীকে উদ্দেশ্য করেই হাসছিলেন ক্রিস্টি মাঞ্জানারেস। এতেই বিরক্ত হন কেনেথ। স্ত্রীর হাসি সহ্য হচ্ছিল না তার। তাই সেই হাসি চিরতরে বন্ধ করে দিলেন তিনি। ঘটনায় হতবাক হয়ে গিয়েছেন দম্পতির পরিচিতরা। ক্রিস্টির মতো হাসিখুশি একজনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। এমন সামান্য কারণের জন্য তাকে প্রাণ হারাতে হলো, এটা কেউই মানতে পারছেন না।

এদিকে গ্রেফতার করা হয়েছে স্বামী কেনেথ মাঞ্জানারেসকে। তিনি স্বীকার করে নিয়েছেন হত্যার দায়। কিন্তু কেন তিনি মারলেন স্ত্রীকে এই প্রশ্নের জবাবে তিনি জানান, ‘আমার স্ত্রী আমাকে উদ্দেশ্য করে হাসছিল এবং অনেক বলার পরেও সে তার হাসি থামাচ্ছিলো না।‘ এক প্রতিবেশী জানিয়েছেন, এ ঘটনায় তিনি বিস্মিত। কেনেথ মানুষ হিসেবে খারাপ নন। ক্রিস্টির সঙ্গে তার সম্পর্ক ভালোই ছিল। হয়তো আড়ালে কোনও তিক্ততা থেকে থাকবে। কিন্তু তেমন কিছু যে ছিল না, সে ব্যাপারে নিশ্চিত তিনি সেই পরিবারকে ‘নিখুঁত পরিবার’ বলে বর্ণনা করেন।

উল্লেখ্য, এই দম্পতির সঙ্গে জাহাজে ছিল তাদের তিন সন্তান। মঙ্গলবার রাতে তাদের কামরা থেকে ভেসে আসে আর্তনাদ! জাহাজের অন্য এক যাত্রী দেখতে পান, ছোট্ট একটি মেয়ে ছুটতে আসছে। সে সকলের থেকে সাহায্য চায়। তার বাবা-মায়ের মধ্যে শুরু হয়েছে ঝগড়া। কিন্তু সাহায্য চেয়েও সামলানো গেল না পরিস্থিতি।

এ জাতীয় আরও খবর

২৬ ম্যাচ পর অস্ট্রেলিয়াকে হারের স্বাদ দিল ভারতের মেয়েরা

আর্সেনালের কাছে হারল টটেনহাম

‘মেসির জার্সি’তে ফাতির ফেরায় জিতল বার্সা

অনন্যা হাঁটবেন কোন পথে?

কিছু অসৎ প্রতিষ্ঠানের কারণে ই-কমার্স বন্ধের সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী

প্রীতি ম্যাচে হংকংয়ের বিপক্ষে সাবিনা-তহুরার গোল উৎসব

কলকাতাকে হারাল চেন্নাই

শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে ইতিহাস সৃষ্টি করেছে : পরিকল্পনামন্ত্রী

দ্বিতীয় বিয়েতে আগ্রহ, ফুটন্ত তেলে স্বামীর নিম্নাঙ্গ ঝলসালেন স্ত্রী!

কোয়েল মল্লিক ও শ্রাবন্তীর সঙ্গে ডেটে যেতে চান হিরো আলম (ভিডিও)

সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট

৬৫ ঘণ্টার সফরে মোদীর ২০ বৈঠক