শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জঙ্গলে জোঁকের কবলে মিমি

news-image

বিনোদন ডেস্ক : অভিনেত্রী মিমি চক্রবর্তী কাজের মাঝে অবসর সময় পেলেই ব্যাগ গুছিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েন। সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন সমুদ্র সৈকতে। তবে এবার মিমির ‘ট্যুর ডেস্টিনেশন’ ছিল পাহাড়ে। সেখানে গিয়েই ভয়ংকর বিপদের মুখে পড়তে হয়েছে এ অভিনেত্রীকে।

বর্ষায় পাহাড়ি এলাকায় জোঁকের উপদ্রব বাড়ে। আর একবার জোঁক আঁকড়ে ধরলে তাকে ছাড়ানো কতটা কঠিন, তা প্রায় সকলেরই জানা। সেই জোঁকের কবলে পড়তে হল মিমিকে।

সোমবার (২৭ মে) মিমি তার ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করেন । যেখানে দেখা যায়, গোলাপি রঙের চপ্পল থেকে জোঁক উঠে এল একেবারে মিমির হাতে। তারপর জোঁকটাকে নিয়ে আঙুলেই খেলতে দেখা যায় তাকে।

মিমির এই ভিডিও দেখে অনেকেই চমকে উঠেছেন। ভক্তদের মধ্যে অনেকে লবণ ছিটিয়ে দ্রুত জোঁকটিকে সরানোর পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার মিমির এই সাহসের প্রশংসা করেছেন।

আমরিতা নামে এক ভক্ত সেই ভিডিওর নিচে লিখেছেন, ‘ভাই তুমি কি সাহসী আমি হলে চিৎকার করে মরে যেতাম। আরেকজন লিখেছেন, ‘আর একটু ধরে রাখো। তোমাকে এমন চুমু দিবে সারাজীবন মনে রাখবে। পরবর্তী সময়ে বলবে আমায় ছেড়ে দে।’

উল্লেখ্য, কিছু দিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মিমির ‘আলাপ’। ছবিতে তার বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। খুব শীঘ্রই শাকিব খানের সঙ্গে তুফান ছবিতে দেখা যাবে মিমিকে। আর এটাই তার প্রথম বাংলাদেশের ডেবিউ ছবি।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।