শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টাকা না আনায় স্ত্রী-মেয়েকে বিক্রির অভিযোগ!

news-image

অনলাইন ডেস্ক : চাহিদামতো টাকা দিতে না পারায় জামাইয়ের বিরুদ্ধে মেয়ে ও নাতনিকে বিক্রি করে দেওয়ার অভিযোগ করেছেন শ্বাশুড়ি লক্ষ্মী দাস। ঘটনাটি ঘটেছে ভারতের পূর্বাঞ্চলের বর্ধমানের লক্ষ্মীপুর মাঠ এলাকায়।

লক্ষ্মীদেবী জানিয়েছেন, ২০১৬ সালে রাজস্থানের হনুমানগড়ের টিবা এলাকার বাসিন্দা পাপ্পু সিংয়ের সঙ্গে বিয়ে হয় তার মেয়ে দিপালী দাসের। বিয়ের আগে পাপ্পু সিং লক্ষ্মীপুর মাঠ এলাকায় এক আত্মীয়ের বাড়ি থাকতেন। পেশায় তিনি স্বর্ণের কারিগর।

লক্ষ্মীদেবীর অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই জামাই পাপ্পু তার মেয়ে দিপালীর ওপর অত্যাচার শুরু করে। দফায় দফায় তাকে বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিত। বিয়ের কিছুদিন পর বাবার বাড়ি থেকে টাকা আনতে পারেনি দিপালী।

তখন তাকে রাজস্থানে নিয়ে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করে পাপ্পু। মেয়ে-জামাই ভালো থাকবে এই আশায় দিপালীকে রাজস্থানে নিয়ে যাওয়ার অনুমতি দেন লক্ষ্মীদেবী।

রাজস্থানে নিয়ে যাওয়ার পর ফের দিপালীর ওপর অত্যাচার শুরু করে পাপ্পু। এমনকি দিপালীকে দেহ ব্যবসায় নামানোর কথাও বলে সে। ফের বাবার বাড়ি থেকে ৮০ হাজার টাকা আনার জন্য তার ওপর চাপ সৃষ্টি করতে থাকে পাপ্পু। টাকা না পেলে তাকে বিক্রি করে দেওয়ার হুমকিও দেয় পাপ্পু। ইতিমধ্যেই দিপালী দেবীর একটি কন্যা সন্তান জন্ম নেয়।

এদিকে, সম্প্রতি লক্ষ্মীদেবী তার মেয়ে ও নাতনির খোঁজ নিতে গেলে তাকে জানানো হয় দিপালী ও তার মেয়েকে বিক্রি করে দেওয়া হয়েছে। আর এই ঘটনার পরই মেয়ে ও নাতনির হদিশ পেতে বর্ধমান থানায় অভিযোগ করেন তিনি। বর্ধমান থানার পুলিশ তাকে আদালতে মামলা করার পরামর্শ দেন।

জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েও কোনো সুফল না পাওয়ায় লক্ষ্মীদেবী আদালতে মামলা দায়ের করেছেন। তার পরিপ্রেক্ষিতে বর্ধমান থানাকে মামলা রুজু করে তদন্ত শুরু করার নির্দেশ দিয়েছেন বিচারক।

এ জাতীয় আরও খবর

আজ পবিত্র হজ, আরাফাতের ময়দানে হাজির হচ্ছেন ২০ লাখ হাজি

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে ১ রানে হারালো দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ গাজায় আটকা পড়েছেন ১০ লাখের বেশি বাস্তুচ্যুত ফিলিস্তিনি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌

কামার পল্লীতে ঠনা ঠন শব্দে ব্যস্ত সময় পার করেছেন কারিগররা

বিএনপির টপ টু বটম সবাই দুর্নীতিবাজ, তারেক এর বরপুত্র : কাদের

আবারও খোলামেলা শাড়িতে রুনা খান

সুনেত্রা চাপা অভিমান নিয়ে চলে গেছেন : অঞ্জনা

কোরবানির ঝাঁজ আদা, রসুন ও পেঁয়াজে

বেড়েছে টুপি বিক্রি, তবে ভয়ে আছেন ফুটপাতের দোকানিরা

জমে উঠেছে পশুর হাট, গাবতলীতে নজর কাড়ছে বড় গরু

শিমুল-তানভীর-শিলাস্তির পর বাবুর দায় স্বীকার