শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি আনারকে টুকরো টুকরো করেন কসাই জিহাদ

news-image

অনলাইন ডেস্ক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে কসাই জিহাদ নামের এক যুবককে ভারত থেকে গ্রেপ্তার করেছে সিআইডি। গ্রেপ্তার জিহাদই এমপি আনারকে কেটে টুকরো টুকরো করেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন।

এ প্রতিবেদনে সংবাদ প্রতিদিন জানিয়েছে, নিউটাউনের ফ্লাটে বাংলাদেশি ভাড়াটে খুনিদের হাতে খুন হয়েছেন বাংলাদেশের ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজীম আনোয়ার। খুনের নেপথ্যে মূল চক্রী হিসাবে অভিযোগের তির আজিমের বন্ধু তথা বাংলাদেশের ব্যাবসায়ি আক্তারুজ্জামান শাহিনের বিরুদ্ধে। সে টোপ হিসাবে নিজেরই সুন্দরী বান্ধবী শিলাস্তি রহমানকে ব্যবহার করেন। বন্ধু সেজে ভাড়াটে খুনিরাই আজিমকে নিউটাউনের ফ্লাটে নিয়ে আসে। বাংলাদেশ পুলিশের কাছ থেকে সিআইডির গোয়েন্দারা জেনেছেন, গত ১৩ মে বিকেল চারটে নাগাদ শ্বাসরোধ করে খুন করা হয় এমপি আজিমকে। এরপর শাহিনের নির্দেশেই তাঁর দেহ টুকরো টুকরো করে কেটে ফ্রিজে রেখে দেওয়া হয়।

প্রতিবেদনে আরও বলা হয়, বৃহস্পতিবার সিআইডি জিহাদ হাওলাদার (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। বাংলাদেশের খুলনার বাসিন্দা এই জিহাদই সাংসদকে খুনের পর টুকরো টুকরো করেছিল।

সিআইডি সূত্রের বরাতে প্রতিবেদনে আরও বলা হয়েছে, জিহাদ একজন কসাই। এই কাজের জন্য মুম্বাই থেকে তাকে আনা হয়। আক্তারুজ্জামান দু’মাস আগেই জিহাদকে কলকাতায় নিয়ে এসেছিল। জিহাদ জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, সে ও আরও চারজন বাংলাদেশি নাগরিক মিলে সাংসদকে নিউ টাউনের ফ্ল্যাটে খুন করে।