বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি হত্যা করেছি’ স্বীকারোক্তির পর তোলা হলো লাশ

news-image

সাদুল্লাপুর (গাইবান্ধার) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুরে মৃত্যুর ৭৩ দিন পর কবর থেকে তোলা হয়েছে রাসেদ শেখের লাশ। আজ রোববার দুপুরে ময়নাতদন্তের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার রহমানের উপস্থিতিতে লাশ তোলা হয়। তরফ পাহাড়ি গ্রামের আনারুল ইসলামের ছোট ছেলে রাসেদ শেখ।

জানা যায়, গত ৫ জুলাই মারা যান রাসেদ শেখ। তার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন দেখলেও স্বাভাবিক মৃত্যু মনে করে পরিবার ও এলাকাবাসী কবর দেয়। ওই দিন গভীর রাতে রাসেদের বাবা মায়ের ঘরে এসে তার চাচাতো ভাই সাজ্জাদ বলেন, ‘আমি রাসেদকে হত্যা করেছি। আপনারা আমাকে মাফ করে দেন।’ পরে তার পরিবারের সদস্যরা জানতে পারেন তাকে পরিকল্পিতভাবে বালিশচাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে।

এরপর গত ২৩ আগস্ট রাসেদের বড় ভাই তুহিন শেখ (২৪) বাদী হয়ে চারজনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ২৫ দিন পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আজ কবর থেকে রাসেদের মরদেহ তোলা হয় ময়নাতদন্তের জন্য।

মামলা সূত্রে জানা যায়, সাজ্জাদ শেখ ১ নম্বর আসামি ও রাসেদের চাচাতো ভাই। তাদের বাড়িও পাশাপাশি। রাসেদ ও সাজ্জাদ চট্টগ্রামে এক সঙ্গে জাহাজ ভাঙ্গা কারখানায় কাজ করতেন। সেখানে কাজ করা অবস্থায় ভাগে একটি মোবাইল ফোন ক্রয় করেন তারা। সেই মোবাইল দিয়ে সাজ্জাদ ও রাসেদ একটি মেয়ের সঙ্গে কথা বলতেন। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। ঈদের ছুটিতে বাড়িতে এসে সাজ্জাদ উচ্চস্বরে সাউন্ড বক্স বাজিয়ে রাতে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে রাসেদকে হত্যা কার হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার রহমানের উপস্থিতিতে লাশ তোলার সময় উপস্থিত ছিলেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পবিত্র কুমার, উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ