শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সেবা বাড়াতে ইউপি সদস্যদের মোটরসাইকেল দিলেন চেয়ারম্যান

news-image

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : ওয়ার্ড পর্যায়ে জনগণের কাছে সেবা পৌঁছে দিতে চার ইউপি সদস্যকে মোটরসাইকেল উপহার দিয়েছেন পঞ্চগড়ের তেঁতুলিয়ার শালবাহান ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম। পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি সদস্যদেরও মোটরসাইকেল উপহার দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

শালবাহান ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, স্থানীয় জনগণের দোরগোড়ায় জরুরি সেবা পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন তরুণ ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম। এ লক্ষ্যে গত ৪ সেপ্টেম্বর পঞ্চগড়ের টিভিএস শো রুম থেকে দুটি মোটরসাইকেল কেনেন তিনি। যার একটি ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল হালিম ও ১ নম্বর ওয়ার্ডের লতিফুর রহমান বাবুকে দেওয়া হয়। এর আগে গত ২৮ আগস্ট ৯ নম্বর ওয়ার্ডের শাজাহান সিরাজ ও ৭ নম্বর ওয়ার্ডের আমিনুর রহমান মোটরসাইকেল উপহার পান। পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি সদস্যরাও মোটরসাইকেল পাবেন বলে জানানো হয়েছে।

ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা শাহাদত হোসেন, আলমগীর হোসেন, জামাল হোসেনসহ কয়েকজন জানান, তারা আগের তুলনায় ভালো সেবা পাচ্ছেন। বর্তমান চেয়ারম্যান আশরাফুল ইসলাম বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছেন যা ব্যতিক্রমী। তারা আশা করছেন, ইউপি সদস্যদের কাছ থেকে আরও ভালো সেবা পাওয়া যাবে।

মোটরসাইকেল উপহার পাওয়া চার ইউপি সদস্য আমাদের সময় অনলাইনকে জানান, ইউপি চেয়ারম্যানের কাছ থেকে মোটরসাইকেল পেয়ে তারা অত্যন্ত খুশি। এতে কাজেও গতি পাওয়া যাচ্ছে। ওয়ার্ডের কেউ সমস্যায় পড়লে ফোন পেয়ে দ্রুত গিয়ে সেবা দিতে পারছেন। তারা আশা করছেন, তেঁতুলিয়ার একটি মডেল ইউনিয়ন হয়ে উঠবে শালবাহান।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম বলেন, ‘আমি দায়িত্ব নেওয়ার পর বুঝতে পেরেছি শালবাহান অবহেলিত ইউনিয়ন। ওয়ার্ড পর্যায়ে ঠিকমত সেবা দেওয়া যাচ্ছে না। ফলে চার ইউপি সদস্যকে মোটরসাইকেল কিনে দিয়েছি। এখন যদি কেউ ফোন করে তার সমস্যার কথা জানান, পরিষদে না আসতে পারেন- তাহলে ইউপি সদস্যরা গিয়ে সেবা দিতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘আমি চেয়ারম্যান হওয়ার আগে নির্বাচনী ইশতেহার দিয়েছিলাম যে ইউনিয়নের জনসাধারণের স্বাস্থ্যসেবার জন্য একটি অ্যাম্বুলেন্স কিনবো। অ্যাম্বুলেন্সটি কেনা হয়েছে। যদিও এখনো তা উদ্বোধন করা হয়নি। যদি কারও প্রয়োজন হয় শুধু তেল খরচ দিয়েই তা ব্যবহার করতে পারবেন। যদি তেল খরচ দেওয়ার সামর্থ্য না থাকে, তাহলে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।’

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা