শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে হিন্দু ব্যবসায়ীকে কুপিয়ে জখম

 

নিজস্ব প্রতিবেদক : এবার সিরাজগঞ্জের এনায়েতপুরের গোপীনাথপুরে সুশান্ত কুমার সরকার (৩৪) নামে এক হিন্দু স্টুডিও মালিককে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।আহত সুশান্ত কুমার সরকার এই গ্রামের কার্তিক চন্দ্র সরকারের ছেলে। তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

55_3

 

আহতের পরিবার ও পুলিশ জানায়, সোমবার গোপিনাথপুর ভুঁইয়ার হাটের নিজ স্টুডিও দোকান থেকে সোমবার রাতের ওই সময়ে সুশান্ত একা বাড়ি ফেরার পথে পুকুর পাড়ের রাস্তায় পিছন দিক থেকে মাথার পেছন পাশে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় জনতা ক্লিনিকে ভর্তি করে। তার মাথায় জখম হওয়ায় ১৬টির মতো সেলাই দেয়া হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক ডা. নাজমুল হাসান। তবে এখনো সে শঙ্কামুক্ত নয়।

 

 

তার বড় ভাই সুর্য্য লাল সরকার জানিয়েছে, রাতে স্টুডি’র দোকান থেকে হেটে বাড়ি ফেরার পথে তার ভাইকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেসরকারি একটি ক্লিনিকে ভর্তি করে।এ ব্যাপারে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মদ জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।