শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অপুর সন্তান জয়কে ‘অটিস্টিক’ বলেন বুবলী

news-image

বিনোদন ডেস্ক : নতুন করে আবারও আলোচনায় গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেমের গুঞ্জন। তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর নতুন এক কল রেকর্ড প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যেখানে মুন্নি অপুকে বলেন, ‘আল্লাহ মাফ করুক। আমি জানি না কতটুক কি!’ তাপসকে বুবলী বলেছে, তোমার বাচ্চা অটিস্টিক, ওর বাচ্চা সুস্থ, এই জন্য তুমি এটা নিতে পারছো না। কি যে, কি যে কথা তাপসকে বলছে!’

তিনি বুবলীকে একটা ‘ডেঞ্জারাস মেয়ে’ হিসেবে সম্বোধন করেন।

প্রথম ঘটনাটি প্রকাশ্যে আসে তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে। অনেক দিন ধরে গোপনে চলা তাপস-বুবলীর প্রেম তিনি নিজেই প্রকাশ্যে আনেন। কয়েকদিন আগেই নিজের ফেসবুকে একটি পোস্ট দেন মুন্নী। যেখানে তিনি দাবি করেন তার স্বামী তাপসের সঙ্গে সম্পর্কে আছেন বুবলী। এমনকি এবার বুবলী তাপসের সন্তানের মা হতে যাচ্ছেন বলেও ইঙ্গিত দেন! তবে ভাইরাল হতেই ওই পোস্ট ডিলিট করতে বাধ্য হন মুন্নী। জানান দেন যে তার ফেসবুক হ্যাকড হয়েছে। এবার নতুন করে ছড়িয়ে পড়েছে চিত্রনায়িকা অপু বিশ্বসের সঙ্গে মুন্নীর একটি কল রেকর্ড।

এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়— সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়নি। বরং পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বাধ্য করা হয়।

নতুন করে ছড়িয়ে পড়া অডিওতে প্রকাশ পেয়েছে বুবলীর সঙ্গে তাপসের রসায়নের নানান কথা।

ফোন রেকর্ডের কথোপকথনের অপর প্রান্তে ছিলেন অপু বিশ্বাস। মুন্নীর কণ্ঠ থেকে একাধিকবার অপু নামটিই শোনা যায়। কারণ অডিওতে অপুর কণ্ঠ কেটে দেওয়া হলেও একেবারে আড়াল করা যায়নি। বেশ কয়েকবার তার কণ্ঠ শোনা গেছে। ধারণা করা হচ্ছে— মুন্নী ও অপুর একটি একান্ত কথোপকথন ছিল এটি। যার মাধ্যমে ফের তাপস ও বুবলীর প্রসঙ্গ সামনে চলে এসেছে।

মুন্নীর কণ্ঠ দাবি করা ওই অডিওতে তাপস ও বুবলীর সম্পর্কের বিষয়টি একাধিকবার শোনা গেছে।

এতে মুন্নী বলেন, ‘বুবলী একটা ডেঞ্জারাস মেয়ে। সে শাকিবের ক্যারিয়ার ধ্বংস করতে তাপসকে বেছে নিয়েছে।’

শুক্রবার, রাত ১২টায় একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও রেকর্ডটি ফাঁস হয়। মধ্যরাতে ফেসবুক ও ইউটিউবে তা ছড়িয়ে পড়ে। ফলে চাপা পড়া মুন্নী, তাপস ও বুবলী প্রসঙ্গ নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে।