শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন রওশন এরশাদ

news-image

নিজস্ব প্রতিবেদক : পূর্বঘোষণা অনুযায়ী রোববার (২৭ নভেম্বর) দেশে ফিরছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

বেগম রওশন এরশাদপন্থিরা জানিয়েছেন, রোববার সকাল সাড়ে ১০ টায় তাকে বহনকারী প্লেনটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। সেখানে নির্ধারিত আনুষ্ঠানিকতা শেষে ভিআইপি লাউঞ্জ গেইটে উপস্থিত দলীয় নেতাকর্মী, সমর্থক ও সংবাদমাধ্যমের উদ্দেশ্যে বক্তব্য দেবেন রওশন এরশাদ।

রওশন এরশাদের প্রেস উইংয়ের সদস্য কাজী লুৎফুল কবীর জানান, বিমানবন্দরের ভিআইপি লাউজঞ্জ গেইটে ১৫ মিনিটের মতো অবস্থান করবেন রওশন এরশাদ। সেখানে বিশ্ব পরিস্থিতি, দেশীয় রাজনীতি, জাপার চলমান অস্থিরতা ও তৃণমূল নেতাকর্মীদের কাছে পৌঁছানো বিভ্রান্তমূলক তথ্যের বিষয় তার পরিষ্কার বক্তব্য তুলে ধরবেন।

কাজী লুৎফুল কবীর আরও বলেন, জাপা নেতা অসাধু ব্যবসায়ী চক্রের দুর্নীতি ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি করে জনগণের হাজার হাজার কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়া এবং সরকারকে বেকায়দায় ফেলতে নানামুখী ষড়যন্ত্রের বিষয়ে কথা বলবেন। এসব বিষয় নিজ দলের সঠিক অবস্থান তুলে ধরবেন তিনি। এছাড়া আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির অবস্থান ও লাঙ্গলের প্রার্থী ঘোষণা করবেন।

জাপা সূত্রে জানা গেছে— এয়ারপোর্টে বিরোধীদলীয় নেতাকে সংবর্ধনা জানানো হবে। এ জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। এসব বিষয়ে গেলো দুদিন পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি দফায় দফায় বৈঠক করেছে। ঢাকা মহানগরসহ সারাদেশ থেকে লোক সমাবেশ ঘটানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। বিমানবন্দর থেকে গুলশানে ওয়েস্টিন হোটেল পর্যন্ত সড়ক দ্বীপ ও রাস্তার দু’পাশে লাগানো হবে রং-বেরংয়ের ব্যানার-ফেস্টুন।

এর আগে গত ২৩ নভেম্বর রওশন এরশাদের একান্ত সচিব এ কে এম আবদুর রহিম ভূঞা জানান, চিকিৎসা শেষে থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতাল থেকে রোববার বাংলাদেশে ফিরবেন রওশন এরশাদ।

তিনি বলেন, বিরোধীদলীয় নেতা স্থানীয় সময় সকাল ১০টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানযোগে থাইল্যান্ডের ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হয়ে দুপুর ১২টা ১০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন।

এসময় তার দীর্ঘ চিকিৎসাকালে সঙ্গে অবস্থানকারী ছেলে রাহগীর আল মাহি (সাদ) এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা