শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রীর জন্য দোয়া ছাড়া কিছুই করার নেই’

news-image

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : ‘বন্যায় ঘরবাড়ি হারিয়ে মানবেতর জীবন যাপন করছিলাম। অন্যের বাড়িতে আশ্রয় নিতে হয়েছিল। এই দুঃসময়ে টাকা দিয়ে পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন নিজের ক্ষতিগ্রস্ত বাড়ি মেরামত করতে পারবো। ভাঙা ঘরে আর থাকতে হবে না। প্রধানমন্ত্রীর জন্য দোয়া ছাড়া আর কিছুই করার নেই আমার।’

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের খলাহাটি গ্রামের বাসিন্দা হেলা আক্তার প্রধানমন্ত্রী মানবিক সহায়তা পেয়ে এসব কথা বলছিলেন। আজ সোমবার দিনব্যাপী উপজেলার দক্ষিণ বড়দল ও উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের ৮০টি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যেককে ১০ হাজার টাকা করে দেওয়া হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির বলেন, খুব সর্তকতার সঙ্গে হাওর পাড়ের বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে বলেছি। আজ সেই তালিকা অনুযায়ী দায়িত্বশীলদের নিয়ে বিতরণ কার্যক্রম শুরু করেছি।

তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর পাড়ের বন্যায় ঘরবাড়ি হারানো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি অত্যন্ত দক্ষ ও বিচক্ষণ নেতা।

মানবিক সহায়তা বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস আলী, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কাজী মাসুদুর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হাবিবুর রহমান, সামায়ুন মেম্বার, আওয়ামী লীগ নেতা সাঞ্জব আলী প্রমুখ।

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের