বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে ১৩টি ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার তৃণমূলে সংগঠন শক্তিশালী করতে দীর্ঘদিন পর ১৩টি ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এস এ কে একরামুজ্জামান সুখনের উপস্থিতিতে সুখন ভবনে ১৩টি ইউনিয়নের এই কমিটি গঠন করা হয়। শুক্রবার নাসিরনগর সদর,গোর্কণ ও ফান্দাউক ইউনিয়নের কমিটি গঠনের মাধ্যমে ১৩ ইউনিয়ন শাখার কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে। নাসিরনগর ইউনিয়ন বিএনপির কমিটির সভাপতি সৈয়দ মোহাম্মদ আবু সারোয়ার,সাধারণ সম্পাদক ওবায়দুল হক ও সাংগঠনিক সম্পাদক প্রিয়তোষ দাস, গোকর্ণ ইউনিয়নে সভাপতি এম.এ খালেদ সাধারণ সম্পাদক ফারুক আহমেদ,সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল হক,ফান্দাউক ইউনিয়নে সভাপতি মোঃ সফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক আলমগীর শাহ ও সাংগঠনিক সম্পাদক রোমান চৌধুরী।

এর আগে পূর্বভাগ ইউনিয়ন বিএনপির কমিটির সভাপতি মোহাম্মদ হোসেন হাজারী,সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান ও সাংগঠনিক সম্পাদক আবদুল আওয়াল,চাতলপাড় ইউনিয়নের সভাপতি সোহরাব খান,সাধারণ সম্পাদক আছাব মিয়া ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট আরাফাত উল্লাহ,ধরমন্ডল ইউনিয়নে সভাপতি শফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক আবদুল কাদির,সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান,হরিপুর ইউনিয়নে সভাপতি হাজী তিতন মিয়া,সাধারণ সম্পাদক বিল্লাল আহমেদ ও সাংগঠনিক সম্পাদক আরশ আলী, গোয়ালনগর ইউনিয়নে সভাপতি হাজী তারেক মিয়া,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক ছোয়াব মিয়া,কুন্ডা ইউনিয়নে সভাপতি নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক শেখ জিল্লুর রহমান দুলাল ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,ভলাকুট ইউনিয়নে সভাপতি হাজী বরকত উল্লাহ,সাধারণ সম্পাদক মো: বাচ্চু মিয়া,বুড়িশ্বর ইউনিয়নে সভাপতি বিল্লাল চৌধুরী,সাধারণ সম্পাদক ছফিল মিয়া,গুনিয়াউক ইউনিয়নে সভাপতি আবুল হোসেন,সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল হক লিটন,চাপরতলা ইউনিয়নে সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক সৈয়দ সোহেল আবদাল ।

২২ এপ্রিল থেকে শুরু হওয়া পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নের আহবায়ক কমিটির সদস্যবৃন্দ এবং ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে বিএনপির ১৩টি ইউনিয়ন শাখার ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। উপজেলা বিএনপির সদস্য সচিব আজিজুর রহমান চৌধুরী জানান উপজেলা বিএনপির সম্ম্যেলনকে সামনে রেখে উপজেলার ১৩টি ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করা হয়েছে। সৈয়দ একরামুজ্জামানের নেতৃত্বে নাসিরনগর বিএনপি ঐক্যবদ্ধ ও উজ্জীবিত। সহযোগী সংগঠনও সুসংগঠিত।

উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন ভূইয়া বলেন ইউনিয়ন বিএনপির নতুন কমিটিতে স্থানীয় ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়েছে। দলের এই দুর্দিনে ভেদাভেদ ভুলে আমাদের নেতা সৈয়দ একরামুজ্জামানের নেতৃত্বে সবাইকে একসঙ্গে কাজ করলে সংগঠন শক্তিশালী হবে।

 

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি