শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মহাড়কে দূর্ঘটনায় প্রাণ হারাল ৪ যাএী

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের জেলার বিজয়নগরে কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনায় নিহতরা হলেন- জেলার বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মোর্শেদা বেগম (৫০), দুদু মিয়া (৬২), ফরিদ মিয়া (৪২) ও খাটিঙ্গা গ্রামের হোসনে আরা খাতুন (৪৮)।
প্রর্তক্ষদর্শী ও স্হানীয়রা জানায়, সকালে ঢাকা- সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় সিলেট অভিমুখী একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মোর্শেদা বেগম (৫০) ও দুদু মিয়া (৬২) মারা যান। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে চিকিৎধীন অবস্হায় মৃত্যুবরন করেন।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম  জানান, মহাসড়কের রামপুর এলাকায় সিলেট অভিমুখি একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসারত অবস্হায় আরোও ২ জন মারা যায়।

এ জাতীয় আরও খবর