সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে জাতির পিতার স্মরণে শোকযাত্রা

news-image

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ও তার প্রতি শ্রদ্ধা জানাতে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ হতে দিনভর ব্যপক কর্মসূচি গ্রহন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার বেলা সাড়ে ৮টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্ব সর্বসাধারণের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় শোকযাত্রা।

সহকারি কমিশনার(ভূমি) রঞ্জন চন্দ্র দে, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, থানার ওসি কেএম আজিজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডারগন শোকযাত্রায় অংশ গ্রহন করেন।

এ ছাড়াও ফায়ার সার্ভিস, সরকারি এসএম কলেজ, প্রেস ক্লাব,মোরেলগঞ্জ লতিফিয়া ফাযিল মাদ্রাসা, সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়, রওশনারা বালিকা বিদ্যালয়, কেজি মাধ্যমিক বালিকা বিদ্যালয়, আবু হুরায়রাহ্ দাখিল মাদরাসা, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠান শোকযাত্রায় অংশ গ্রহন করে।

শোকযাত্রা শেষে অফিসার্স ক্লাবে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগওভ্যানশ্রমিক লীগের পক্ষ হতেও দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?