মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের ভেতরে থেকে ৩ শ্রমিকের মরদের উদ্ধার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরা হলেন, হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউর ইউপির সম্পদপুর গ্রামের মৃত: নজব আলীর ছেলে মোঃ চুনু মিয়া(২৫), একই ইউপির মইজপুর গ্রামের আতিক মিয়ার ছেলে সম্রাট মিয়া(২০) ও কৃষ্ণনগর গ্রামের মৃত: ফজলুল হকের ছেলে  মোঃ আলম মিয়া(২২)। রোববার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামে একটি নির্মাণাধীন ভবন থেকে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেন।
পুলিশ ও স্হানীয়রা জানায়,  স্থানীয় আব্দুল আহাদ নামের এক ব্যক্তির বিল্ডিংয়ের নির্মাণ কাজ চলছে। সেখানে সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়েছে। যা নির্মাণের পর বন্ধ ছিল। ধারণা করা হচ্ছে, নির্মাণাধীন সেই ট্যাংকের ফিনিশিং কাজ করতে শ্রমিকরা এর ভেতরে যায়। সেখানে বন্ধ থাকায় গ্যাস তৈরি হওয়া শ্রমিকরা দমবন্ধ হয়ে মারা যায়।
নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা জানান, ৩ জন শ্রমিকের মরদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে।