বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুযোগ পেলে আপনাদের হয়ে সবকিছুই করব : সাকিব

news-image

খুলনা প্রতিনিধি : মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, আমি আমার পক্ষ থেকে কথা দিয়ে যাচ্ছি যা যা করা সম্ভব, আমি যদি সুযোগ পাই আপনাদের হয়ে কাজ করার, আমি সবকিছুই করব।

বুধবার (২০ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকায় গণসংযোগ, পথসভা ও জনসভায় তিনি এসব কথা বলেন।

সাকিব আল হাসান বলেন, আমি চাই আপনাদের হয়ে কাজ করতে। আমি আশা করি আপনারা সেই সুযোগটি আমাকে দেবেন। ৭ তারিখে সবাই নৌকা মার্কায় সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। আনন্দমুখর দিন যাবে, আমি এটা আশা করি।

ভোটের মাঠে প্রচারণায় বিশ্বসেরা এই অলরাউন্ডার বলেন, শুধু বাংলাদেশ নয়, পুরো বিশ্ব যেন দেখতে পারে মাগুরা জেলার মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই জায়গা থেকে নৌকা মার্কাকে জয়ী করছে। তারা ভোটটাকে কত বেশি গুরুত্ব দেয়। কারণ এটা আমাদের গণতান্ত্রিক অধিকার। আপনারা আপনাদের প্রতিনিধি বাছাই করবেন আগামী ৫ বছরের জন্য। আপনারা ভোটকেন্দ্রে এসে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করবেন।

এদিন সকাল থেকেই নিজ এলাকায় প্রচারণায় ব্যস্ত সময় পার করেন সাকিব আল হাসান। সকাল ১০টায় সদর উপজেলার টেংগাখালী মাধবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জনসভা শেষ করে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় যোগ দেন তিনি।

সভা শেষ করে হাজিপুর, আলমখালী বাজার, কাটাখালীসহ বিভিন্ন এলাকায় পথসভা ও জনসংযোগ করেন। এ সময় বাদ্যযন্ত্র নিয়ে নানা শ্রেণিপেশার মানুষ সড়কের দুই পাশে তাকে দেখার জন্য ভিড় করেন। স্থানীয়রা তাকে ফুল ও সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করেন। বিকেলে রাজিবের পাড়া এলাকায় জনসভা করেন। এছাড়া প্রতিটি এলাকায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাকিব। ভোট চান নৌকার পক্ষে। দেন বিজয়ী হলে পাশে থাকার প্রতিশ্রুতি।

এ জাতীয় আরও খবর

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

ঘরে-বাইরে কোথাও সম্মান পান না প্রবাসীরা

দেশের ফেরার আগে মোস্তাফিজের চমক

মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস

তিউনিসিয়া উপকূলে নিহত ৮ বাংলাদেশির লাশ আজ দেশে পৌঁছাবে

রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

আদালতে লিফট আতঙ্ক, ভোগান্তিতে আইনজীবী-বিচারপ্রার্থীরা

ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া

অবশেষে নামলো বৃষ্টি, দাবদাহে পুড়তে থাকা মানুষের স্বস্তির নিশ্বাস

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫