মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া করছেন স্বামী, রাগে ১৮ দিনের সন্তানকে হত্যা!

news-image

আন্তর্জাতিক ডেস্ক : স্বামী অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, এমন অভিযোগ স্ত্রীর। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল ওই দম্পতির মধ্যে। তবে গতকাল শনিবার দুজনের মধ্যে ঝগড়া চরম পর্যায়ে পৌঁছায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ঝগড়ার একপর্যায়ে স্ত্রী রাগের মাথায় তার ১৮ দিনের সন্তানকে গলা টিপে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সন্তানকে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। ভারতের পশ্চিমবঙ্গের বীরভূম জেলার শান্তিনিকেতন থানা এলাকায় ঘটেছে এ ঘটনা।

দেশটির পুলিশ সূত্রের খবরে বলা হয়েছে, সোনাই টুডু ও মালতি টুডুর দুই বছর আগে বিয়ে হয়। কয়েক সপ্তাহ আগে তাদের ঘরে সন্তান আসে। অভিযোগ, গতকাল শনিবার সন্ধ্যায় ১৮ দিনের সেই শিশুকে নিজের ঘরে গলা টিপে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। প্রতিবেশীদের চেষ্টায় প্রাণ বাঁচে মালতির।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের আগে থেকেই অন্য এক নারীর সঙ্গে সম্পর্ক ছিল সোনাইয়ের। বিয়ের পরও সেই সম্পর্ক চালিয়ে যান সোনাই। এ নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায় জগড়া হতো তাদের।

প্রতিবেশীরা জানান, সোনাই এবং মালতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো। অভিযোগ, ঝগড়ার সময় স্ত্রীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিতেন সোনাই। গতকাল শনিবার মালতির বাড়িতে চিৎকার শুনে দৌড়ে আসেন প্রতিবেশীরা। তারা এসে দেখেন, শিশুটির নিথর দেহ পড়ে আছে, আর তার মা গলায় দড়ি দিয়ে ঝুলছেন। এরপর দ্রুত মালতিকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন: রাগে ফোন গিলে ফেললেন তরুণী, এরপর…

খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিনিকেতন থানার পুলিশ। প্রতিবেদনে বলা হয়েছে, শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া শিশুটির মা, দাদু-সহওই পরিবারের মোট ৪ জনকে আটক করেছে পুলিশ। তবে মালতির স্বামী সোনাই পলাতক। পুরো এ ঘটনার তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।