বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জনসভায় আওয়ামী লীগ সরকারি সুবিধা নিচ্ছে না : স্বপন

news-image

চট্টগ্রাম প্রতিনিধি : আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে অনুষ্ঠেয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা চট্টগ্রামে অতীতের সব রেকর্ড ছাড়িয়ে যাবে বলে আশা করছেন আওয়ামী লীগ নেতারা। নেতৃবৃন্দ বলেছেন, ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী নিজের হাতে চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব তুলে নিয়েছেন। একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন। তাই চট্টগ্রামবাসী স্বতঃস্ফূর্তভাবে একটি ঐতিহাসিক জনসভা উপহার দেবে।

পলোগ্রাউন্ড মাঠের জনসভা সফল করতে শুক্রবার সকালে নগরীর জামালখানে সিনিয়র্স ক্লাবে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এসব বলেন।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামবাসীর জন্য অনেক করেছেন। তিনি ক্ষমতায় আসার পর চট্টগ্রামে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন। দেশের সব ইপিজেড মিলে জায়গার পরিমাণ প্রায় সাড়ে তিন হাজার একর। আর চট্টগ্রামের মিরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্পনগরে জায়গার পরিমাণ হচ্ছে ৩০ হাজার একর। এ ছাড়া আরো অনেক মেগা প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা সরকারের রয়েছে। তাই আমরা আশা করছি, কেবল পলোগ্রাউন্ড মাঠ নয় আশপাশের বিস্তীর্ণ এলাকাও জনসভা উপলক্ষে লোকে-লোকারণ্য হয়ে যাবে। শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে চট্টগ্রামবাসী একটি ঐতিহাসিক জনসভা উপহার দেবে।

দলীয় জনসভার জন্য আওয়ামী লীগ সরকারি কোনো সুযোগ-সুবিধা নিচ্ছে না মন্তব্য করে দলের এই নেতা বলেন, আগেও আওয়ামী লীগ এটা করেনি। বরং যেহেতু তিনি প্রধানমন্ত্রী, তাই যেসব জনসভায় তিনি যান সেখানে আমাদের অসুবিধা হয়। প্রধানমন্ত্রী নিরাপত্তায় এসএসএফ থাকে। যারাই সমাবেশে আসেন সবাইকে নিরাপত্তার জন্য পরীক্ষা করে তারপর ঢোকানো হয়। এই ঝামেলা এড়াতে অনেকে ভেতরে ঢোকে না। এ ছাড়া আরো অনেক অসুবিধা রয়েছে।

এ জাতীয় আরও খবর

আমি আহলে হাদিসের অনুসারী, পকেটে দুই কোটি ভোট : রহমতুল্লাহ

স্বাস্থ্যের ৪ পরিচালককে বদলি, নিপসমে সেব্রিনা ফ্লোরা

ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বিশ্বের শীর্ষ ১০ ধনীর তালিকা থেকে ছিটকে গেলেন আদানি

বাণিজ্য মেলায় ১০০ কোটি টাকার পণ্য বিক্রি

আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতের দাম বাড়াচ্ছে সরকার : আনু মুহাম্মদ

৪ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি মোংলা ইপিজেডের আগুন

সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন কমিশনারের স্বাক্ষর জাল, তিন এনআইডি লকড

ইউক্রেনের ‘পাশে নেই’ হাঙ্গেরি-অস্ট্রিয়া

কপাল পুড়ল শ্রীরামের

হাথুরুসিংহেই টাইগারদের কোচ