রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসের নিচে মোটরসাইকেল ঢুকে বিস্ফোরণ, প্রাণ গেল বিজিবি সদস্যের

news-image

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলায় বাসের ধাক্কায় মেহেদী হাসান নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। আজ শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার রুপদিয়ার চাউলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মেহেদী হাসান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ কোয়ার্টারের দ্বিতীয় তলার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে। তিনি মোটরসাইকেলে কর্মস্থল চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। এ সময় মেহেদীর মোটরসাইকেল বাসের নিচে ঢুকে বিস্ফোরণ ঘটে। এতে বাসটি আগুনে ধরে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে যশোর থেকে খুলনা অভিমুখী হানিফ পরিবহনের বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি আরোহী মেহেদী হাসানসহ বাসের নিচে চলে যায়। এ সময় মোটরসাইকেল বিস্ফোরণ হয়ে যাত্রীবাহী বাসে আগুন লেগে যায়। বাসে থাকা যাত্রীরা জানালা দিয়ে লাফিয়ে বাহিরে বের হন। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনেন। ঘটনাস্থলেই মারা যান বিজিবি সদস্য মেহেদী হাসান।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র সহকারী কর্মকর্তা আজিজুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। এছাড়া কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, নিহত মেহেদী হাসান বিজিবি সদস্য। তার মরদেহ যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেহেদী চুয়াডাঙ্গা বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন।

 

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩