শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভাই ডাকায় ক্ষেপলেন হিসাবরক্ষণ কর্মকর্তা

news-image

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি : ভাই ডাকায় সেবাগ্রহীতার সঙ্গে অশোভন আচরণ করেছেন সিলেটের ওসমানীনগর উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা অনিমেষ পাল। গত রোববার বিকেলে মোবাইল ফোনে কথা বলার সময় একপর্যায়ে এমন আচরণ করেন তিনি। এই আলাপের একটি অডিও ক্লিপ আমাদের সময়ের কাছে এসেছে।

জানা গেছে, সাবেক পুলিশ সদস্য কাসেম আলীর পেনশনের টাকার বিষয়ে তার ছেলে মুনীর আহমদ হিসাবরক্ষণ কর্মকর্তা অনিমেষ পালের সঙ্গে কথা বলছিলেন। আলাপের একপর্যায়ে ভাই ডাকায় ক্ষেপে যান অনিমেষ পাল।

তিনি ওই ব্যক্তিকে বলেন, ‘আমি আপনার ভাই নই, সুন্দর করে কথা বলেন। আপনি আমাকে ভাই ডাকতেই পারবেন না। আপনি কার সঙ্গে কথা বলছেন বুঝে-শুনে বলছেন কি?’

এ বিষয়ে মুনীর আহমদ অভিযোগ করে বলেন, ‘আমি উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তাকে ভাই ডাকায় তিনি ক্ষিপ্ত হয়ে আমার সঙ্গে অশোভন আচরণ করেছেন। বিষয়টি আমি জেলা প্রশাসকের কাছে মৌখিকভাবে জানিয়েছি। শিগগিরই লিখিত অভিযোগ দায়ের করব।’

অভিযোগ নিয়ে জানতে চাইলে উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা অনিমেষ পাল বলেন, ‘অফিসে আমি কারো সঙ্গে খারাপ ব্যবহার করি না। মুনীর আহমদকে একটু সুন্দর ভাষায় কথা বলার জন্য অনুরোধ করেছি মাত্র। আমি কোনো হুমকি দিইনি’।

এদিকে, এই হিসাবরক্ষণ কর্মকর্তার বিরুদ্ধে সেবাগ্রহীতাদের এমন অভিযোগ নতুন নয়। এর আগেও তিনি একইভাবে নিজ অফিসে সেবাগ্রহীতাদের সঙ্গে অশোভন আচরণ করেছেন।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা