মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

টিকটক ভিডিও বানাতে বনে আগুন!

news-image

অনলাইন ডেস্ক : পাকিস্তানে এক টিকটক স্টারের বিরুদ্ধে মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওর জন্য বনে আগুন লাগানোর অভিযোগ উঠেছে। টিকটক ভিডিও বানাতে এমন অদ্ভুত কাণ্ড ঘটানোয় তুমুল সমালোচিত হচ্ছেন হুমায়রা আসগর নামের ওই তরুণী। চাপের মুখে ভিডিওটি সরাতে বাধ্য হয়েছেন তিনি।

পাকিস্তানে বেশ জনপ্রিয় হুমায়রা আসগর। টিকটক অ্যাপে এক কোটির বেশি ফলোয়ার রয়েছে তার। অনুরাগীদের জন্য নানা ভিডিও আপলোড করেন হুমায়রা। সাম্প্রতিক যে ভিডিওটি আপলোড করেছেন তাতে সাদা গাউন পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। আর তার পেছনে থাকা জঙ্গলে আগুন জ্বলতে দেখা যাচ্ছে।

হুমায়রার এই ভিডিও দেখেই ক্ষুব্ধ নেটিজেনরা। মাত্র ১৫ সেকেন্ডের ভিডিও বানাতে এভাবে পরিবেশের ক্ষতি করার জন্য টিকটক তারকাকে একহাত নেওয়া হয়েছে। এ কাজে তার সঙ্গে যারা জড়িত তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার দাবি তোলা হয়েছে। ডিসকভার পাকিস্তান নামে একটি টুইটার অ্যাকাউন্টে ওই ভিডিও প্রকাশ করা হয়েছে।

ইসলামাবাদ ওয়াইল্ড লাইফ ম্যানেজমেন্ট বোর্ডের চেয়ারপারসন রিনা সইদ খান বলেন, আগুনের সামনে জলের পাত্র নিয়ে দাঁড়ানো উচিত ছিল হুমায়রার। যাতে পরিবেশ রক্ষার বার্তা দেওয়া যায়।

যদিও হুমায়রার দাবি, আগুন তিনি জ্বালাননি। শুধুমাত্র ভিডিওটি রেকর্ড করেছেন। আর ভিডিও রেকর্ড করা কোনো অপরাধ হতে পারে না।

 

এ জাতীয় আরও খবর