শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কসবায় ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটসহ ভাংচুর

cmssomewhereinblognetব্রাহ্মণবাড়িয়ার কসবায় একই রাতে ২ বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  ডাকাত ডাকাতরা স্বর্ণালংকার, নগদ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতরা কুপিয়ে কয়েকটি বাড়ি তছনছ করেছে।

সরেজমিনে ঘুরে ক্ষতিগ্রস্তের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে; কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শিশু মিয়ার বাড়িতে গত রোববার (৩ নভেম্বর) রাতে ২০/২৫ জনের একটি শসস্র ডাকাতদল লোহার গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে।  এ সময় ডাকাত দল ঘরের গৃহকর্তা ও তার পরিবাররের লোকজনকে অশ্রের মুখে জিম্মি করে রশি দিয়ে বেধেঁ ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১৬ হাজার টাকা, দুটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। 
একই রাতে শিশু মিয়ার বাড়ির ভাড়াটিয়ার প্রবাসী লিল মিয়ার স্ত্রী কুহিনুর বেগমের ঘর থেকে ২ ভরি স্বর্ণালংকার, নগদ ৩০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাত দল রাইফেলের ভাট দিয়ে অন্তসত্বা কুহিনুর আক্তারকে মারধোর করে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
কসবা পৌর এলাকার মড়াপুকুরপাড় গ্রামের বাবুল মিয়ার বাড়িতে গত রোববার রাতে ২০/২৫ জনের একটি ডাকাত দল বাড়ির দরজা জানালা কুপিয়ে তছনছ করে। পরে একটি দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করার চেষ্টা করে। এ সময় বাবুল মিয়া ও তার পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন ও কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মিজানুর রহমানের নেতৃত্বে অফিসার ইনচার্জ (তদন্ত) মো মফিজ উদ্দিন ভুঁইয়া তরিৎগতিতে একদল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দল দৌড়ে পালিয়ে যায়। 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা