শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কসবায় ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটসহ ভাংচুর

cmssomewhereinblognetব্রাহ্মণবাড়িয়ার কসবায় একই রাতে ২ বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  ডাকাত ডাকাতরা স্বর্ণালংকার, নগদ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতরা কুপিয়ে কয়েকটি বাড়ি তছনছ করেছে।

সরেজমিনে ঘুরে ক্ষতিগ্রস্তের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে; কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শিশু মিয়ার বাড়িতে গত রোববার (৩ নভেম্বর) রাতে ২০/২৫ জনের একটি শসস্র ডাকাতদল লোহার গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে।  এ সময় ডাকাত দল ঘরের গৃহকর্তা ও তার পরিবাররের লোকজনকে অশ্রের মুখে জিম্মি করে রশি দিয়ে বেধেঁ ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১৬ হাজার টাকা, দুটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। 
একই রাতে শিশু মিয়ার বাড়ির ভাড়াটিয়ার প্রবাসী লিল মিয়ার স্ত্রী কুহিনুর বেগমের ঘর থেকে ২ ভরি স্বর্ণালংকার, নগদ ৩০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাত দল রাইফেলের ভাট দিয়ে অন্তসত্বা কুহিনুর আক্তারকে মারধোর করে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
কসবা পৌর এলাকার মড়াপুকুরপাড় গ্রামের বাবুল মিয়ার বাড়িতে গত রোববার রাতে ২০/২৫ জনের একটি ডাকাত দল বাড়ির দরজা জানালা কুপিয়ে তছনছ করে। পরে একটি দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করার চেষ্টা করে। এ সময় বাবুল মিয়া ও তার পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন ও কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মিজানুর রহমানের নেতৃত্বে অফিসার ইনচার্জ (তদন্ত) মো মফিজ উদ্দিন ভুঁইয়া তরিৎগতিতে একদল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দল দৌড়ে পালিয়ে যায়। 

এ জাতীয় আরও খবর

আহসান কবীরকে চাপা দেওয়া সিটি করপোরেশনের গাড়িচালক গ্রেপ্তার

নাসিরনগরে স্থায়ী মন্দিরের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

নাসিরনগরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত ব‍্যাক্তির লাশ উদ্ধার

নাসিরনগরে তৈরি হচ্ছে দেশীয় মাছের নানা জাতের শুটকি

বিয়ের আগেই মা হচ্ছেন স্বরা!

রাস্তা হওয়া উচিত ক্যাটরিনার গালের মতো মসৃণ: রাজস্থানের মন্ত্রী

ঢাকায় বিএনপির মশাল মিছিল

খালেদাকে স্লো পয়জনিং করলে বিএনপির লোকেরাই করতে পারে: কাদের

গণতন্ত্রের কথা বলে যুক্তরাষ্ট্র বিভিন্ন দেশকে চাপে রাখতে চায়

লাইসেন্স ছাড়াই ডিএসসিসির গাড়ি চলাচ্ছিলেন হারুন-রাসেল: র‌্যাব

সেই লিটন, এই লিটন

ভোলায় মাঝনদীতে চেয়ারম্যান-মেম্বারদের লক্ষ্য করে গুলি, নিহত ১