সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌম্য-জাকেরের চোটের আপডেট জানালো বিসিবি

news-image

ক্রীড়া প্রতিবেদক : খেলা চলাকালে ইনজুরিতে পড়ার ঘটনা ক্রিকেটে খুব একটা সাধারণত দেখা যায় না। তবে চট্টগ্রামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এমনটাই দেখা গেল। ম্যাচ খেলতে নেমে একের পর এক চোটে রীতিমতো বিপর্যস্ত বাংলাদেশ দল।

শুরুটা মোস্তাফিজকে দিয়ে লঙ্কান ইনিংসের শেষ দিকে বোলিংয়ে যেয়ে প্রচন্ড গরমের মাঝে মাংসপেশির ইনজুরিতে পড়েন কাটার মাস্টার। স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি।

এরপর ইনজুরিকে পড়ের সৌম্য। তাকেও মাঠ ছাড়তে হয়েছে স্ট্রেচারে করে। বাউন্ডারি লাইনে চার বাঁচাতে গিয়ে পায়ে চোট পান সৌম্য সরকার। তৎক্ষনাৎ এই অলরাউন্ডারকে মাঠে বাইরে নিয়ে যাওয়া হয়।

পরে জানা যায় বাউন্ডারি লাইনে থাকা বিলবোর্ডের সঙ্গে পায়ে এবং মাঠের সঙ্গে বাড়ি খেয়ে মাথায়ও আঘাত পেয়েছেন সৌম্য। সৌম্য ছাড়াও জাকের আলী অনিকও ফিল্ডিং করতে যেয়ে ইনজুরিতে পড়েছেন। তাদের ইনজুরি সম্পর্কে বিসিবি আপডেট জানিয়েছে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, “জাকেরের অবস্থা জানার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে, বিস্তারিত আপডেটের জন্য আরেকটু সময় লাগবে। গলা ও ঘাড়ের অংশে জাকেরের আঘাত মূলত। প্রাথমিকভাবে জাকেরের চোটে খারাপ কিছু পাওয়া যায়নি। মাথার ইনজুরির কোনো লক্ষ্মণ নেই। তবুও ঝুঁকি না নিতে স্ক্যান ও এক্সরে করা হচ্ছে।

মুস্তাফিজের ক্র‍্যাম্প হয়েছে। আশা করছি রিকভার করবে, ম্যাচেও নামতে পারে যেহেতু আরও অনেক সময় বাকি। পানি খাচ্ছে প্রচুর পরিমাণে, বরফ দেওয়া হচ্ছে। সৌম্য এখনও ড্রেসিংরুমে আছে। স্ক্যানের প্রয়োজন হলে তাকে হাসপাতালে পাঠানো হবে।”

এ জাতীয় আরও খবর

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?