সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দেহ’ ভাসাবেন মিষ্টি জান্নাত

news-image

বিনোদন প্রতিবেদক : ঢালিউডের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সাল থেকে ২০১৯ পর্যন্ত সিনেমায় ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। মাঝে পড়াশোনা ও ব্যবসায়িক কাজে অভিনয় থেকে দূরে ছিলেন।

আবারও বড় পর্দায় সরব হচ্ছেন এই সুন্দরী। এরই মধ্যে ‘দেহ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি। এটি পরিচালনা করছেন সালমান হয়দার।

সিনেমার গল্পের ‘ফুলি’ চরিত্রে দেখা যাবে মিষ্টিকে। তবে এখনো নায়ক কে হচ্ছেন তা চূড়ান্ত হয়নি। আসন্ন ঈদুল ফিতরের পর সিনেমাটির শুটিং শুরু হবে।

এ ব্যাপারে মিষ্টি জান্নাত কালবেলাকে বলেন, বিরতি নিয়ে যেহেতু সিনেমার কাজ শুরু করছি। আমার লক্ষ্য ছিল ভালো গল্পের একটি সিনেমা দিয়ে কামব্যাক করার। আমার ‘দেহ’ দারুণ গল্পের সিনেমা। একদম মনের মতো।

‘দেহ’ সিনেমার গল্পে দেখা যাবে, একটি বরযাত্রীবাহী নৌকায় ডাকাত পড়ে। সেখানে সব স্বর্ণালংকারসহ দামি জিনিসপত্র লুটে নেয় তারা। একই সময় গ্রামের সরল প্রকৃতির মেয়ে ফুলির চোখের সামনে তার চাচা-চাচিকে ডাকাতরা হত্যা করে। ফুলির মাথায় আঘাত করে তাকে মাঝ নদীতে ফেলে দেয়। ফুলির দেহ গঙ্গার জলে ভাসতে ভাসতে এক তীরে গিয়ে ভিড়ে। এরপর ফুলির জীবনে নতুন এক অধ্যায় শুরু হয়।

২০১৪ সালে মিষ্টি জান্নাতের অভিষেক হয় ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে। এরপর চিনি বিবি, তুই আমার, যৌথ প্রযোজনার তুই আমার রানি ছবিগুলো মুক্তি পায়। এছাড়া ভারতের ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘রংবাজ খিলাড়ি’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

এ জাতীয় আরও খবর

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?