শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ফাঁসাতে শিশু সন্তানকে হত্যা, মা গ্রেফতার 

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাইম নামে দু’মাস বয়সী এক শিশু সন্তানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে তাহমিনা আক্তার(২৬) নামক এক মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় (১৩ মার্চ)  সোমবার সকালে তাহমিনা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দের পাড়া গ্রামের এই ঘটনাটি ঘটে। শিশু সাইম উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের মো.খোকন মিয়ার ছেলে। বাবা খোকন মিয়া ইটভাটায় কাজ করতেন।
পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, তাহমিনা ও খোকন মিয়ার মধ্যে পারিবারিকভাবে বিয়ে হয় দীর্ঘদিন আগে। এরই মধ্যে তাদের ঘরে ৪টি সন্তানের জন্ম হয়। চার সন্তানের মর্ধ্যে ছোট শিশু সন্তান ছেলে সাইম জন্ম নেওয়ার পর তার নাম রাখার সময় খাবারের আয়োজন করে খোকন মিয়া। কিন্তু স্ত্রীর বাবার বাড়ির কম লোকনজনকে দাওয়াত দেওয়ার ঘটনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হয়। পরের দিন রাগ করে বাবার বাড়ি পূর্বভাগ ইউনিয়নের চান্দের পাড়া গ্রামে চলে আসে তাহমিনা।
সেখানে এসে স্বামী খোকনকে ফাঁসানোর জন্য নিজের শিশু সন্তান সাইমকে পুকুরে ফেলে হত্যা করে স্ত্রী তাহমিনা। গত(১২ মার্চ) রোববার রাতে দিকে এ ঘটনাটি ঘটায় সে। সে রাতেই পরিবারের লোকজনসহ প্রতিবেশীদের জানায় শিশু সন্তান সাইমকে তার বাবা শুশুর বাড়িতে এসে নিয়ে পালিয়ে গেছে। পরের দিন সকালে স্থানীয়রা পুকুরে গোসল করতে গেলে একটি লাশ দেখতে পায়। তখন পুলিশ এসে শিশুর মরদেহ উদ্ধার করে।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, জিজ্ঞাসাবাদের জন্য আমরা শিশু সন্তান সাইময়ের বাবা-মা দুজনকেই থানায় নিয়ে আসি। পরবর্তীতে মা শিশু সন্তান সাইমকে হত্যার দায় স্বীকার করে। হত্যার কারণও সে জানায়। এ ঘটনায় এখন স্বামী খোকন মিয়া বাদী হয়ে স্ত্রীর বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩