শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার

news-image

বিনোদন ডেস্ক : ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ কাজলের সঙ্গে কাজ করা অভিনেত্রী নূর মালবিকা দাস আত্মহত্যা করেছেন । ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী আগে কাতার এয়ারওয়েজের একজন বিমানসেবিকা ছিলেন। গত ৬ জুন লোখান্ডওয়ালায় তার ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানান, প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি। গত মঙ্গলবার (৬ জুন) থেকে খোঁজ মিলছিল না এ অভিনেত্রীর। পরে মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার মরদেহ উদ্ধার করে।

অভিনেত্রীর বন্ধু অলোকনাথ বলেন, ‘আমি নূরকে অনেক বছর ধরে চিনি এবং ওর সঙ্গে মুম্বাইয়ে এই ফ্ল্যাটে থেকেছি মাত্র এক সপ্তাহ আগেও।’

পুলিশ তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে মোবাইল, ওষুধপত্র-সহ একটি ডায়েরি উদ্ধার করেছে। অভিনেত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য গুরুগ্রামের সিদ্ধার্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ আসেনি। পুলিশ ৯ জুন রোববার মরদেহ দাহ করে। একটি স্বেচ্ছাসেবী সংস্থার সহায়তায় শহরে দাবিহীন একটি মরদেহ দাহ করা হয়।

নূর মালবিকা আসামের বাসিন্দা এবং অনেক হিন্দি সিনেমাসহ ওয়েব সিরিজে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘সিসকিয়ান’, ‘ওয়াকম্যান’, ‘তিখি চাটনি’, ‘জাগন্য উপয়া’, ‘চার্মসুখ’, ‘দেখি উন্দেখি’, ‘ব্যাকরোড হাস্টল’-এর মতো ছবি। একইসঙ্গে, তাকে ডিজনি প্লাস হটস্টারের ‘দ্য ট্রায়াল’-এ কাজল এবং যিশু সেনগুপ্তের সঙ্গেও দেখা গিয়েছিল।

এ জাতীয় আরও খবর

কোটার বিষয়ে মুক্তিযোদ্ধাদের মতামত নিতে আদালতকে অনুরোধ করা হবে: মন্ত্রী মোজাম্মেল

আন্দোলনে হতাহতের সঠিক পরিসংখ্যান জানতে চায় জনগণ : মির্জা ফখরুল

সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার : প্রধানমন্ত্রী

ঢাকায় ২০৯ মামলায় গ্রেফতার ২৩৫৭

তিন সমন্বয়ক ডিবি হেফাজতে

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী

ঢাকা ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস

কমেছে বেশির ভাগ সবজির দাম, চড়া পেঁয়াজ-আলু-চাল

শুক্র ও শনিবার কারফিউ থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে

দে‌শে কার‌ফিউ দেওয়া মা‌নে কে‌মো দেওয়া : কা‌দের সি‌দ্দিকী

মাঠে না নামায় ভেঙে দেওয়া হলো আ.লীগের ২৭ ইউনিট কমিটি