বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘গুরুতর’ আহত মমতা ব্যানার্জী

news-image

পশ্চিমবঙ্গ প্রতিনিধি : মাথায় গুরুতর আঘাত নিয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটি সূত্র জানিয়েছে, মমতা ব্যানার্জী বরাবরই স্বাস্থ্য সচেতন মানুষ। পশ্চিমবঙ্গ সরকারের প্রয়াত সাবেক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচন করে হাজরার বাড়ি ফিরে শরীর চর্চা করতে ট্রেড মিলে হাঁটছিলেন মমতা। তখন পা পিছলে পড়ে যান তিনি। এ সময় ঘরে থাকা আলমারির কোনায় তার মাথায় আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মমতা। সেই সময় তার ভাতিজা অভিষেক ব্যানার্জী সঙ্গে সঙ্গে তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যান।

অন্য এক সূত্র জানিয়েছে, কলকাতা এন্টালিতে পশ্চিমবঙ্গের প্রয়াত সাবেক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচন করে বাড়িতে ফিরছিলেন। তখন গাড়িতে বসে তার মাথায় আঘাত লাগে। আঘাতের ফলে মাথা ফেটে যায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আপাতত মমতা ব্যানার্জীকে ভর্তি করা হয়েছে। উঠবান ব্লকে ১২ নম্বর কেবিনে তার চিকিৎসা চলছে। মমতার চিকিৎসার জন্য একটা মেডিকেল টিম তৈরি করা হয়েছে। এছাড়াও কলকাতার এ্যাপোলো হাসপাতাল থেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসককে ডেকে আনা হয়েছে তার চিকিৎসার জন্য।

তাকে সুস্থ করার জন্য সব রকম চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা। যে কেবিনে মমতা ব্যানার্জীকে ভর্তি করানো হয়েছে সেই কেবিনে সব ধরনের আধুনিক চিকিৎসার ব্যবস্থা আছে। তার মাথায় এমআরআই করা হচ্ছে, মাথায় কোনো গুরুতর আঘাত আছে কি না জানার জন্য।

 

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী