বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দেহ’ ভাসাবেন মিষ্টি জান্নাত

news-image

বিনোদন প্রতিবেদক : ঢালিউডের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সাল থেকে ২০১৯ পর্যন্ত সিনেমায় ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। মাঝে পড়াশোনা ও ব্যবসায়িক কাজে অভিনয় থেকে দূরে ছিলেন।

আবারও বড় পর্দায় সরব হচ্ছেন এই সুন্দরী। এরই মধ্যে ‘দেহ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি। এটি পরিচালনা করছেন সালমান হয়দার।

সিনেমার গল্পের ‘ফুলি’ চরিত্রে দেখা যাবে মিষ্টিকে। তবে এখনো নায়ক কে হচ্ছেন তা চূড়ান্ত হয়নি। আসন্ন ঈদুল ফিতরের পর সিনেমাটির শুটিং শুরু হবে।

এ ব্যাপারে মিষ্টি জান্নাত কালবেলাকে বলেন, বিরতি নিয়ে যেহেতু সিনেমার কাজ শুরু করছি। আমার লক্ষ্য ছিল ভালো গল্পের একটি সিনেমা দিয়ে কামব্যাক করার। আমার ‘দেহ’ দারুণ গল্পের সিনেমা। একদম মনের মতো।

‘দেহ’ সিনেমার গল্পে দেখা যাবে, একটি বরযাত্রীবাহী নৌকায় ডাকাত পড়ে। সেখানে সব স্বর্ণালংকারসহ দামি জিনিসপত্র লুটে নেয় তারা। একই সময় গ্রামের সরল প্রকৃতির মেয়ে ফুলির চোখের সামনে তার চাচা-চাচিকে ডাকাতরা হত্যা করে। ফুলির মাথায় আঘাত করে তাকে মাঝ নদীতে ফেলে দেয়। ফুলির দেহ গঙ্গার জলে ভাসতে ভাসতে এক তীরে গিয়ে ভিড়ে। এরপর ফুলির জীবনে নতুন এক অধ্যায় শুরু হয়।

২০১৪ সালে মিষ্টি জান্নাতের অভিষেক হয় ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে। এরপর চিনি বিবি, তুই আমার, যৌথ প্রযোজনার তুই আমার রানি ছবিগুলো মুক্তি পায়। এছাড়া ভারতের ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘রংবাজ খিলাড়ি’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী