সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামানের নির্বাচনি ইশতেহার ঘোষনা

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : অর্থনৈতিক ভাবে শক্তিশালী, অসাম্প্রদায়িক,প্রযুক্তি নির্ভর,বেকারমুক্ত,বৈষম্যহীন,সুশিক্ষিত নাসিরনগর প্রতিষ্ঠায় লক্ষ্যে শিক্ষা,কৃষি,স্বাস্থ্য ও অবকাঠামো খাতকে প্রধান্য দিয়ে নির্বাচনি ইশতেহার ঘোষনা করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)সংসদীয় আসনের কলা প্রতীকের হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামান সুখন। আজ রবিবার সকালে নাসিরনগর উপজেলা সদরের নিজ বাসভবনের হল রুমে সংবাদ সম্মেলনে ১১ দফা ইশতেহার ঘোষনা করেন তিনি।

১১ দফা ইশতেহার ঘোষনায় সৈয়দ একে একরামুজ্জামান জানান,বিগত বিশ বছর যাবৎ আমার যে স্বপ্ন ও রাজনৈতিক অভিপ্রায় নিয়ে কাজ করে যাচ্ছি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে আপনাদেরকে সাথে নিয়ে সারা বাংলাদেশের জন্য অনুকরণীয় নাসিরনগর প্রতিষ্ঠা করবো। এসময় তিনি হয়রানিমূলক মামলা নিরসনসহ নাসিরনগরের শিল্প কারখানা গড়ে ৫০ হাজার যুবক যুবতীকে চাকরির ব্যবস্থা করার ঘোষণা দেন।

রাজনৈতিক দল পরিবর্তন করা অন্যায় নয় বলে জানিয়ে তিনি বলেন,স্বতন্ত্র হয়ে ব্যবসায় সফল হয়েছি, স্বতন্ত্রভাবে রাজনীতিতেও পরিবর্তন আসতে পারে। এবারের নির্বাচন গণতন্ত্রকে শক্তিশালী করার নির্বাচন। প্রধানমন্ত্রী ও এই সরকার সারা বিশে^র কাছে প্রতিশ্রæতিবদ্ধ। তারা এই নির্বাচনের মাধ্যমে বিশ^ দরবারে নির্বাচন নিয়ে হারিয়ে যাওয়া আস্থা ফিরিয়ে আনবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

এসময় কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুমা আক্তার,লন্ডন আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ এহসানুল হক,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন,চাতলপাড় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,গোকর্ণ ইউপি চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহীন, কুন্ডা ইউপি চেয়ারম্যান মো: এডভোকেট নাছির উদ্দিন ভূইয়া, ধরমন্ডল ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম,  উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি আদেশ চন্দ্র দেব,উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব আজিজুর রহমান চৌধুরীসহ নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান