মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে বসে থাকার আর সময় নাই, উন্নয়নগুলো জনগণের মাঝে তুলে ধরুন: বাণিজ্যমন্ত্রী

news-image

রংপুর ব্যুরো : বানিজ্যমন্ত্রী টিপু মুনিশি এমপি বলেছেন, নির্বাচনী কার্যক্রম শুরু হয়ে গেছে। ঘরে বসে থাকার আর সময় নাই। বিগত ১৫ বছরে সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষকে জানাতে হবে। তাই সকল ভেদাভেদ ভূলে মাঠে নেমে যান। বিগত দিনের উন্নয়ন আর এখনকার উন্নয়ন কোথায় পাথক্য রয়েছে, তা জনগণের মাঝে তুলে ধরুন।গতকাল শনিবার বাণিজ্যমন্ত্রীর নির্বাচনী এলাকা রংপুরের পীরগাছায় আসন্ন সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন, রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক ওয়াসিমুল বারী সিমু, জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান, পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সহসভাপতি জাহাঙ্গীর আলম জালাল, যুগ্ম সাধারন সম্পাদক আরিফুল হক লিটন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মজনু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, যুবলীগ নেতা নাহিদ হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান অভি প্রমুখ।

বানিজ্যমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ফিরিস্তি বিভিন্ন হাট-বাজার, রাস্তার মোড়ে ব্যানার, ফেস্টুন, লিফলেটের মাধ্যমে তুলে ধরে জনগণকে মনে করিয়ে দিন। আওয়ামীলীগের আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। কোন রাস্তা-ঘাট কাঁচা নেই। স্কুল, কলেজগুলোতে অবকাঠামোগত উন্নয়ন করা হয়েছে।

দেশকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিয়ে আসা হয়েছে। নতুন নতুন ভবন নির্মান করা হয়েছে। মানুষের জীবনমানের উন্নয়ন করেছে এই সরকার। যার ফলে সারা বিশে^র কাছে বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে এই দেশ থাকলে আগামীতে এই দেশ উন্নত দেশের মর্যাদায় শামিল হবে। তাই আমরা রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) সংসদীয় আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।