রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে বিদেশে পাঠানোর দাবি, সেই আ. লীগ নেতাকে শোকজ

news-image

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : আইন পরিবর্তন করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে স্ট্যাটাস দিয়েছিলেন পটুয়াখালীর বাউফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন জেলা আওয়ামী লীগ। পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার (১ অক্টোবর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান স্বাক্ষরিত একটি চিঠিতে মোতালেব হাওলাদারকে কারণ দর্শাতে বলা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বলেন, তিনি একজন দলের সাধারণ সম্পাদক হয়ে এ ধরনের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করতে পারেন না। তাই তাকে সংগঠনের নিয়মানুযায়ী প্রাথমিকভাবে শোকজ করা হয়েছে। জবাব পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

গত ৩০ সেপ্টেম্বর শনিবার রাতে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আব্দুল মোতালেব হাওলাদার।

তিনি লেখেন, ‘রাজনৈতিক কারণে আইন পরিবর্তন করে হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেওয়া হউক।’ এই স্ট্যাটাসটি মূহুর্তের মধ্যেই ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

এতে বিএনপির অসংখ্য পদধারী নেতা ও সমর্থকেরা তাকে ধন্যবাদ জানিয়ে তার প্রশংসা করেছেন। অপরদিকে, নিন্দা জানিয়ে সাধারণ সম্পাদকের পদ থেকে তাকে বহিষ্কারের দাবি তুলেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এ জাতীয় আরও খবর

আইনগত সহায়তা দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

সম্ভাব্য গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রচণ্ড চাপে নেতানিয়াহু

বাংলাদেশকে ১৪৬ রানের লক্ষ্য দিলো ভারত

দুর্নীতির সরকার ক্ষমতায় থাকলে জনগণের সব বিক্রি করে দেবে : রিজভী

ব্যাংকক থেকে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

গণমাধ্যমকে সব ধরণের কথা বলা রিস্ক: ইসি আলমগীর

রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী

তীব্র গরমে স্কুলের টিউবওয়েলের পানি পান করে অসুস্থ ১৩ শিক্ষক-শিক্ষার্থী

তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ হতে পারে

নিউইয়র্কে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা

সৃজিতের বাড়ি যেন আস্ত একটা চিড়িয়াখানা, সাপ দেখতে নায়িকাদের ঢল