বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরী-বুবলীর ‘খেলা হবে’

news-image

বিনোদন প্রতিবেদক : ‘খেলা হবে’ নিয়ে ইতিমধ্যেই অনেক কাণ্ড ঘটে গেছে। বাংলাদেশের রাজনীতিতে একসময়ের আলোচিত এই স্লোগানটি প্রভাব ফেলেছে পশ্চিমবঙ্গের রাজনীতিতেও। সেখানকার রাজনীতিবিদ ও নির্মাতা রাজ চক্রবর্তী ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে এই শিরোনামে একটি আইটেম গান ব্যবহার করেছেন।

শুধু তাই না, গেল জুলাইয়ে মুক্তি পাওয়া ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়া ভাটের মুখেও শোনা গেছে ‘খেলা হবে’ সংলাপটি। টালিউড, বলিউড ঘুরে এবার ‘খেলা হবে’ ঢালিউডে। আর এই খেলায় দেখা মিলবে ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই চিত্রনায়িকা পরীমণি ও শবনম বুবলিকে। তবে সেটি পর্দায়।

এই দুই চিত্রনায়িকাকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করবেন ‘ন ডরাই’খ্যাত পরিচালক তানিম রহমান অংশু। নাম ‘খেলা হবে’। পরী-বুবলীর পাশাপাশি এতে আরও অভিনয় করবেন মুশফিক ফারহান, আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে। এটি প্রযোজনা করছে টিএম ফিল্মস। তথ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া এক প্রজ্ঞাপনে তা নিশ্চিত করা হয়েছে।

প্রজ্ঞাপনে তথ্য মন্ত্রণালয় থেকে ‘খেলা হবে’র আংশিক দৃশ্য ধারণের জন্য ১২জন শিল্পী ও কলাকুশলীর ভারত গমনের অনুমতি প্রদান করা হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের উপসচিব (অতিরিক্ত) সাইফুল ইসলাম স্বাক্ষরিত সেই প্রজ্ঞাপনে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত মোট ২৫ দিন ভারতে শুটিং করার অনুমতি পেয়েছেন তারা।

এদিকে একাধিক ঘনিষ্ট সূত্রে জানা গেছে, আগামী অক্টোবর থেকে ভারতে ‘খেলা হবে’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি ভারতে যাওয়া ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে তথ্য মন্ত্রণালয় বরাবর আবেদন করেন।

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি