সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

যুগান্তরের সাংবাদিক হাবিবুর রহমান খান আর নেই

news-image

নিজস্ব প্রতিবেদক : দৈনিক যুগান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিবুর রহমান খান আর নেই। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় তিনি হার্ট অ্যাটাক করে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে হাবিবুর রহমান খানের বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত সাংবাদিক হাবিবুর রহমান খানের স্ত্রী ফারজানা মাহমুদ সনি বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেল ৪টার দিকে অসুস্থ বোধ করেন হাবিবুর রহমান খান। পরে হাবিবুর রহমান খানকে দ্রুত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হাবিবের পরিবারের সদস্যরা জানান, মিরপুর-২ শাইনপুকুর হাউজিং জামে মসজিদে আজ রাত ১০টায় হাবিবের জানাজা হবে। আগামীকাল বুধবার ভোরে মিরপুর শহীদ বুদ্দিজীবী কবরাস্থানে তাকে দাফন করা হবে।

হাবিবুর রহমান খানের মৃত্যৃ সংবাদের শুনে তার স্ত্রী ফারজানা মাহমুদ সনির সঙ্গে টেলিফোনে কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি তাকে সান্ত্বনা দেন এবং তার সন্তানদের খোঁজ-খবর নেন।

হাবিবুর রহমান খানের মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, সদস্যসচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী পৃথক পৃথকভাবে শোক প্রকাশ করেন। তারা হাবিবের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

হাবিবুর রহমান খান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেন। পড়ালেখা শেষ করে তিনি সাংবাদিকতায় মনোনিবেশ করেন। বিএনপি বিটের পরিচিত সাংবাদিক ছিলেন তিনি। জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও রিপোর্টার্স ইউনিটির সদস্য ছিলেন হাবিবুর রহমান খান।

এ জাতীয় আরও খবর

পুলিশের ৪০০ সদস্য পাচ্ছেন পদক

ভারতীয় বিমান বাহিনীর প্রধান এখন ঢাকায়

হাথুরুসিংহেকে ‘শোকজ’ করবেন পাপন!

পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী

শিক্ষা সফরে শিক্ষক-শিক্ষার্থীদের মদপান, ভিডিও ভাইরাল

প্রধানমন্ত্রী স্বাস্থ্য খাতে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন : স্বাস্থ্যমন্ত্রী

‘১৫ বছরে শেখ হাসিনা বাংলাদেশের সামগ্রিক চিত্র পাল্টে দিয়েছেন’

নিশাম ঝড়ে রংপুরের চ্যালেঞ্জিং স্কোর

বিডিআর বিদ্রোহ ঘটিয়েছিল বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

আর্থ-সামাজিক সূচকে অনেক দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

ফের টেকনাফ সীমান্তে গোলাগুলির শব্দ

পুলিশ সপ্তাহ শুরু কাল, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী