সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের আগেই মা হচ্ছেন ইলিয়ানা

news-image

বিনোদন ডেস্ক : ‘বরফি’খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ মা হতে যাচ্ছেন। আজ মঙ্গলবার দিনের শুরুতেই নেটিজেনদের এই সুখবর দিয়েছেন। বলিউড অভিনেত্রীর এই সংবাদে আনন্দিত শুভাকাঙ্ক্ষীরা। একই সঙ্গে কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ইলিয়ানার সন্তানের বাবা কে?

মঙ্গলবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী ইলিয়ানা। প্রথমে সাদা-কালো পোশাকের একটি ছবি পোস্ট করেন। যেখানে পোশাকের ওপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু।’ আর দ্বিতীয় ছবিতে একটি লকেট দেখা গেছে।

অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সে খুব শিগগিরই আসছে। ছোট্ট সোনামণির সঙ্গে দেখা করার জন্য আর অপেক্ষা সইছে না।’

আর মেয়ের এই পোস্টে মন্তব্য করেছেন সামিরা ডিক্রুজ। লিখেছেন, ‘আমার নাতি/নাতনির মুখ দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। দ্রুত চলে আসো।’

হিন্দুস্তান টাইমসের খবর, বলিউড অভিনেত্রী মাতৃত্বের খবর দিলেও সঙ্গী কে তা নিয়ে কিছুই বলেননি। যে কারণে ‘অবিবাহিত’ নায়িকার মা হওয়ার খবরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা। অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড় দিচ্ছেন না কেউ কেউ।

অনেকে প্রশ্ন করেছেন, ‘তোমার সন্তানের বাবা কে?’ আবার কেউ লিখেছেন, ‘তুমি বিয়ে করলে কবে?’ নোংরা ভাষার মন্তব্য এলেও এখনো এ বিষয়ে কিছুই জানাননি ইলিয়ানা।

গুঞ্জন, ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। গত বছর ক্যাটরিনার জন্মদিনের পার্টিতেও মালদ্বীপে অভিনেত্রীর বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল ইলিয়ানাকে। ফলে মিশেলের সঙ্গে তার প্রেমের গুঞ্জনকে একদমই উড়িয়ে দেওয়া যায় না।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তখন শোনা গিয়েছিল, গোপনে তারা বিয়েও করেছিলেন। কিন্তু ২০১৯ সালে বিচ্ছেদ হয় তাদের।

এ জাতীয় আরও খবর

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন চামেলী!

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন

নির্বাচনের পর আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে সরকার : ফখরুল

২৪ উপজেলায় ইভিএমে ভোট হবে মঙ্গলবার

এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ!

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় আমরা জড়িত নই: ইসরায়েলি কর্মকর্তা

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০