মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতারণার বিষয়ে মুখ খুললেন শ্রাবন্তী

news-image

বিনোদন ডেস্ক : জিম-কাণ্ড নিয়ে ক্ষোভ উগরে দিলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজেকে নির্দোষ বলে দাবি করলেন তিনি। যা রটেছে, তা মোটেও সত্যি নয় বলেও উল্লেখ করেন এই তারকা।

ইনস্টাগ্রামে মধ্যরাতে পোস্ট দিয়ে শ্রাবন্তী লেখেন, ‘আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ সামনে এসেছে। আমি এমন কোনো কাজে জড়িত নই। পরিবর্তে আমি নিজেই আর্থিক প্রতারণার শিকার। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত্যি সামনে আসবেই। ধন্যবাদ।’

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বছর দুয়েক আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। এবার সেই জিম নিয়ে ঝামেলা গড়িয়েছে থানা পর্যন্ত। শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, জিম ট্রেনিংয়ের নামে টাকা তুলে জিম বন্ধ করে দিয়েছেন তিনি। যার ফলে বিপাকে পড়েছেন জিম-ট্রেনিরা।

হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভর্তি হলেও এখন সেই জিমে তালা ঝুলছে। চলতি বছরের শুরুর দিকে ওই জিমের পক্ষ থেকে একটি বিজ্ঞাপন দেওয়া হয়। যেখানে বলা হয়, বছরে ১৮ হাজার রুপির একবারে সাড়ে সাত হাজার রুপি দিয়ে জিমে ভর্তি হওয়া হবে। এ লোভনীয় অফার পেয়ে অনেকেই সেই জিমে ভর্তি হন।

কিন্তু অভিযোগকারীদের দাবি, ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয়, চার হাজার রুপির বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। এরই পাশাপাশি হঠাৎ করেই দোল-হোলির জন্য বন্ধ করে দেওয়া হয় শ্রাবন্তীর এ জিম।

মধ্যমগ্রাম থানায় জিমের মালিকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন ভুক্তভোগীরা। অভিযোগপত্রে তারা বলেন, ‘পুরো বছরের জন্য আমরা জিম প্যাকেজের টাকা দিয়ে দিয়েছি। কিন্তু এখনও পর্যন্ত তা খোলার কোনো লক্ষণ দেখছি না। আমরা আমাদের টাকা ফেরত চাই। আমাদের অনুরোধ আপনারা যদি দয়া করে এ ব্যাপারে অনুসন্ধান করে উপযুক্ত ব্যবস্থা নেন, তবে ভালো হয়।’

আরও পড়ুন: টাকা নিয়ে প্রতারণা, শ্রাবন্তীর নামে থানায় অভিযোগ

অভিযোগ প্রসঙ্গে শুরুতে শ্রাবন্তী জানিয়েছিলেন, যারা নাম নথিভুক্ত করেছেন তারা নিশ্চয়ই সময়মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনো কারণে জিমটা বন্ধ করা হয়েছে।

নায়িকার ভাষ্য, তিনি কাজ নিয়ে ব্যস্ত থাকায় জিমের দিকে কোনো সময়ই দিতে পারেন না। তবে যারা টাকা দিয়েছেন, তা ফেরত পাবেন বলে আশ্বাস দেন এই অভিনেত্রী।

 

এ জাতীয় আরও খবর

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন চামেলী!

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন

নির্বাচনের পর আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে সরকার : ফখরুল

২৪ উপজেলায় ইভিএমে ভোট হবে মঙ্গলবার

এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ!

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় আমরা জড়িত নই: ইসরায়েলি কর্মকর্তা

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০