শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুভশ্রীর সুপ্ত প্রতিভা ফাঁস

news-image

বিনোদন ডেস্ক : একজন থাকেন পর্দার সামনে, অন্যজন পর্দার পিছনে। তবে দুজনই নিজ নিজ কাজের ক্ষেত্রে সেরা। টালিউডের অন্যতম সেরা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। অভিনেত্রী প্রায়ই নিজের ব্যক্তিগত জীবনের বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা নিয়ে ভক্তদের মধ্যে চলে আলোচনা-সমালোচনা। তবে এবার ভিন্ন একটি প্রসঙ্গ সামনে এসেছে। ফাঁস হয়েছে অভিনেত্রীর অজানা এ গুণের কথা।

কিছুদিন আগে ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। সেদিন সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের নিয়ে হইচই পড়ে যায়। নেপথ্যে ছিল একটি ছবি। সেখানে রাজকে জড়িয়ে শুভশ্রীকে চুমু খেতে দেখা যায়। অনেকেই তাদের এ রসায়নে মুগ্ধ হয়েছেন। কেউ আবার সমালোচনাও করেছেন। তবে এর বিপরীতে শুভশ্রী প্রকাশ করেছেন এক গোপন কথা। কোন প্রকার গোপনীয়তা না রেখেই বলেদিলেন, ‘প্রতি মিনিটেই রাজ আর আমি চুমু খাই’।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সেই সংক্রান্ত একটি প্রশ্নোত্তরের পালা করেন অভিনেত্রী। সেখানেই তাকে দুটি প্রশ্ন করা হয়, প্রথমত- তিনি মানুষের মধ্যে প্রথম কী দেখেন, যার উত্তরে তিনি বলেন- ‘অনুভূতি’।

দ্বিতীয় প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, তার দেখা সর্বশেষ ছবি কী? উত্তরে তিনি বলেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সবাইকে শুভশ্রী সিরিজটি দেখার অনুরোধও করেন।

এই পর্বের শেষ প্রশ্ন হিসেবে তাকে জিজ্ঞেস করা হয় যে তার সুপ্ত প্রতিভা কী? উত্তর দেওয়ার বদলে তিনি চলে যান তার বেটার হাফ রাজের কাছে। উত্তরে রাজ বলেন, ‘কী সুপ্ত প্রতিভা? আমি সত্যিই জানি না’। এটা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নানান ধরণের মন্তব্য আসতে থাকে। এক ব্যক্তি লেখেন, ‘তোমার সুপ্ত প্রতিভা হল, এত জোরে হাসো, যা মানুষ পাঁচ কিমি. দূর থেকেও শুনতে পায়’। সূত্র: হিন্দুস্তান টাইমস

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের