শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেম শেখাচ্ছেন তারা

news-image

বিনোদন প্রতিবেদক : গায়িকা সাবরিনা পড়শীকে ইতিমধ্যেই নায়িকা হিসেবে দেখেছেন দর্শক। আর তার অভিনয়ের প্রশংসাও হয়েছে সবখানে। গত বছর ঈদে পড়শীর ‘মারিয়া ওয়ান পিস’ ও ‘শাদি মোবারক’ নাটক দুটি দারুণ প্রশংসিত হয় দর্শকমহলে। অন্যদিকে অভিনয়শিল্পী ইয়াশ রোহান। সিনেমার মানুষ হলেও এই অভিনেতাকে পাওয়া যায় ছোট পর্দাতেও।

এবার ইয়াশ আর পড়শী মিলে প্রেম শেখাবেন! আর তা এই ঈদেই। তবে সেটা দেখা যাবে টিভি পর্দায়। ‘এখানে প্রেম শেখানো হয়’ শিরোনামের একটি নাটকে জুটি হয়েছেন ইয়াশ রোহান ও পড়শী। নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু। এতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে আর ইয়াশকে দেখা যাবে রিমনের চরিত্রে।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, এক রেস্টুরেন্টে বন্ধু রিমনের সঙ্গে খেতে বসেছেন সুস্মিতা। কথায় কথায় তার হাত ধরেন রিমন। সুস্মিতা দ্রুত গুগলে টাইপ করেন- রেস্টুরেন্টে কেউ হাত ধরলে কি করতে হয়! টিপস হিসেবে পান- থাপ্পড়! যথারীতি বন্ধু রিমনের গালে কশে থাপ্পড় মেরে দিলেন। যার ফলে অনেক বিপাকেও পড়তে হয় তাকে। এমনই গল্প নিয়ে সাজানো হয়েছি নাটকটি।

পড়শী বলেন, ‘মজার একটি গল্প নিয়ে নাটকটি তৈরি করা হয়েছে। সবাই মিলে দারুণ কাজ করেছি। আমার চরিত্রের ভেতর অনেক টুইস্ট আছে, যা দর্শক দেখে আনন্দ পাবে। আর শুটিংয়ের সময়ে ভালো কিছু সময় কাটিয়েছি। আশা করি, দর্শকের ভালো লাগবে।’

আরও পড়ুন: কলকাতার ঋষির বিপরীতে পড়শী

নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, ‘এই গল্পের মাধ্যমে বর্তমান প্রজন্মের বড় একটি অংশের বাস্তব পরিস্থিতি উঠে আসবে। গুগল আর সোশ্যাল মিডিয়া আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে এতে। আসন্ন ঈদে নাটকটি প্রচার হবে আরটিভিতে।’

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের