শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চমক দেখালেন সালমান খান

news-image

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খান মানেই চমক। একের পর এক চমক নিয়ে পর্দায় হাজির হচ্ছেন তিনি। এবার ‘দক্ষিণী স্টাইল’-এ হাজির হলেন বলিউডের ভাইজান।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর নতুন গান ‘বথুকাম্মা’। তামিল ভাষার এই গানেই চমক দেখালেন সালমান খান।

‘বথুকাম্মা’ গানে সালমানকে দক্ষিণী স্টাইলে লুঙ্গি, শার্ট পরা অবস্থায় দেখা গেছে। তার এ নতুন লুক দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

সুপারহিট তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। বলিউডের ভাইজানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি, চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

প্রথমে ‘বীরম’-এর রিমেক হিসেবে ‘বচ্চন পাণ্ডে’ তৈরি করতে চেয়েছিলেন ফারহাদ। কিন্তু পরে আরেক তামিল ছবি ‘জিগরঠান্ডা’র রিমেক হিসেবে ছবিটি তৈরি করেন। আর নায়ক হিসেবে নেন অক্ষয় কুমারকে।

পরে যখন সালমান খানের সঙ্গে সিনেমা তৈরির পরিকল্পনা হয়, তখন ‘বীরম’ ছবির প্রস্তাব দেন ফারহাদ। প্রথমে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি’। কিছুদিন আগেই ছবির নাম পালটানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়। এ ছবিতে সালমানের নায়িকা হিসেবে আছেন পূজা হেগড়ে।

 

এ জাতীয় আরও খবর