শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একজোট হয়ে ষড়যন্ত্র করেও লাভ হবে না: তথ্যমন্ত্রী

news-image

নিজস্ব প্রতিবেদক : একজোট হয়ে ষড়যন্ত্র করেও কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। এক-এগারোর কুশীলব এবং বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, বারবার একই ঘটনার পুণরাবৃত্তি হয় না। বাংলাদেশে সেটি কখনো হবে না, জনগণ তা হতে দেবে না।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, এক-এগারোর কুশীলবরা আবার দেশে-বিদেশে সক্রিয় হয়েছে। তারা আবার বিশেষ ধরণের সরকারের স্বপ্ন দেখছে। বিএনপিও তাদের সঙ্গে যোগ দিয়েছে। কারণ জাতীয়তাবাদীরা বুঝতে পেরেছে, নির্বাচনে তাদের কোনো আশা নাই।

হাছান মাহমুদ বলেন, আগামী নির্বাচন যথাসময়ে এবং সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধিনে অনুষ্ঠিত হবে। অন্য সংসদীয় গণতন্ত্রের দেশের মতো আমাদের দেশেও প্রধানমন্ত্রী নির্বাচনকালীন প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন।

জিল্লুর রহমান পরিষদ আয়োজিত এ সভায় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং প্রয়াত জিল্লুর রহমান তনয়া তানিয়া রহমান বিশেষ অতিথির বক্তব্য দেন। কে এম খালিদ তার বক্তৃতায় প্রয়াত জিল্লুর রহমানের স্মৃতিচারণ করেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তানিয়া রহমান তার প্রয়াত বাবার আত্মার শান্তির জন্য সবাইকে প্রার্থনার অনুরোধ করেন।

এ জাতীয় আরও খবর

২১ মে ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে পারে ইউরোপের চার দেশ

রপ্তানিকারকদের আয় ৩০ শতাংশ বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী

৬ জুন বাজেট ঘোষণা

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০,৬৩৮

অস্বস্তি কাটাতে এবং সম্পর্ক এগিয়ে নিতে আসছেন লু : পররাষ্ট্রসচিব

রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর

নয়াপল্টনে বিএনপির সমাবেশ কাল

যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে বিএনপির বৈঠক

অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান

শুক্রবার নয়াপল্টনে সমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি

প্রথম হজ ফ্লাইটে ঢাকা ছাড়লেন ৪১৩ হজযাত্রী

তিস্তা প্রকল্পে অর্থায়ন করতে চায় ভারত : পররাষ্ট্রমন্ত্রী