মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনগরে ইব্রাহিমপুর মাদ্রাসায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

news-image

ইব্রাহীম খলিল : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইব্রাহিমপুর সুফিয়াবাদ শাহ সুফি সাইয়‍্যেদ আজমত উল্লাহ (রঃ) ফাজিল মাদ্রাসায় যথাযথ মর্যাদায় বিভিন্ন আয়োজনের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ মার্চ) বিকেলে মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসার অধ‍্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবীর সভাপতিত্বে ও প্রভাষক আনোয়ার হোসাইন এর সঞ্চালনায় আলোচনাসভা, পুরস্কার বিতরণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মোঃ ইব্রাহীম খলিল। শিক্ষার্থীদের মেধা পুরস্কার, শিক্ষক-শিক্ষার্থীদের সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার, সচেতন অভিভাবক পুরস্কারসহ শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মাদ্রাসার অধ‍্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবী মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য ও অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। এসময় মাদ্রাসার উপাধ্যক্ষ শেখ মোঃ আবুল খায়ের, সহকারী অধ্যাপক মোকাররম হোসেন, সহকারী অধ্যাপক কাজী আশরাফসহ অন‍্যান‍্য শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে উপস্থিত সকলের মাঝে রেডিমেট ইফতার বক্স বিতরণ করা হয়। ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দল এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।